রকেট একাউন্ট বন্ধ বা ডিলিট করার নিয়ম - How To Delete Rocket Account Permanently



আজকের এই আর্টিকেল এ আমি আপনাদেরকে দেখাবো রকেট একাউন্ট কিভাবে বন্ধ করবেন বা রকেট একাউন্ট বন্ধ করার নিয়ম অথবা রকেট একাউন্ট কিভাবে ডিলিট করবেন। অনেকে আবার ইংরেজিতে বলেন: Brother How To Delete Rocket Account এক কথায় রকেট অ্যাকাউন্ট ডিলিট করার নিয়ম কি এটা অনেকেই আমাকে জিজ্ঞাসা করেছিলেন ভাইয়া কিভাবে রকেট একাউন্ট ডিলিট করব, কিভাবে রকেট একাউন্ট বন্ধ করব তাদের জন্য আসলে আমার আজকের এই আর্টিকেল। এই আর্টিকেল বিস্তারিত পড়লে আপনি খুব সহজে জানতে পারবেন রকেট একাউন্ট ডিলিট করতে কি কি লাগে কিভাবে রকেট একাউন্ট ডিলিট করবেন বিস্তারিত। 


বিভিন্ন প্রয়োজনে আমাদের রকেট একাউন্ট ডিলিট করা প্রয়োজন পড়ে থাকে! অনেক সময় যে সিমে রকেট একাউন্ট আছে এই সিমে রকেট একাউন্ট টা বন্ধ করে দিয়ে একই ভোটার আইডি কার্ড বা জাতীয় পরিচয় পত্র দিয়ে আমরা চাইলে অন্য একটা সিম এ রকেট একাউন্ট খুলতে পারবো। অথবা অন্য যে কোনো কারণে আমাদের রকেট একাউন্ট বন্ধ অথবা রকেট একাউন্ট ডিলিট করা প্রয়োজন পড়ে থাকে। কিভাবে সঠিকভাবে রকেট একাউন্ট বন্ধ বা ডিলিট করবেন সেটা আজকে আমি আপনাদেরকে এখন স্টেপ বাই স্টেপ জানিয়ে দিবো।


রকেট একাউন্ট বন্ধ বা ডিলিট করার নিয়মঃ

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে আপনার রকেট অ্যাকাউন্ট বন্ধ করবেন বা রকেট একাউন্ট কিভাবে ডিলিট করা যায় এবং রকেট অ্যাকাউন্ট ডিলিট করতে কি কি লাগে।

  • রকেট একাউন্ট ডিলিট করার জন্য প্রথমে আপনার নিকটস্থ রকেট কাস্টমার কেয়ারে যেতে হবে। রকেট কাস্টমার কেয়ারে গিয়ে বলবেন আমার রকেট একাউন্ট টা ডিলিট করব এরপর উনারা আপনার রকেট একাউন্টের ব্যালেন্স 00 করতে বলবে। এরপর আপনি আপনার রকেট একাউন্টের ব্যালেন্স জিরো জিরো করবেন। তারপর রকেট একাউন্ট টা যদি আপনার হয়ে থাকে তাহলে আপনার ভোটার আইডি কার্ড দেখতে চাইবে এবং আপনার হাতের ফিঙ্গার প্রিন্ট নিবে এবং আপনার রকেট একাউন্ট ডিলেট বা বন্ধ করে নিবে। 
  • এছাড়া রকেট একাউন্ট টা যদি অন্য কারো ভোটার আইডি কার্ড অনুযায়ী হয়ে থাকে তাহলে অবশ্যই তাকে সাথে নিয়ে যেতে হবে এবং তার ভোটার আইডি কার্ড সাথে করে নিয়ে যেতে হবে কারণ তার ফিঙ্গারপ্রিন্ট এবং জাতীয় পরিচয় পত্র লাগবে রকেট একাউন্ট বন্ধ করার জন্য। 
  • এছাড়া আপনার যে সিমে রকেট একাউন্ট খোলা অবশ্যই সেই সিমটা সাথে করে নিয়ে যেতে হবে। 


আরো পড়ুনঃ বিকাশ একাউন্ট বন্ধ বা ডিলিট করার নিয়ম


এভাবে খুব সহজেই রকেট কাস্টমার কেয়ার এর মাধ্যমে আপনার রকেট একাউন্ট টা ডিলিট বা বন্ধ করে দিতে পারবেন মুহূর্তের মধ্যে। যারা জিজ্ঞাসা করেছিলেন ভাইয়া কিভাবে রকেট একাউন্ট ডিলিট করব বা কিভাবে রকেট অ্যাকাউন্ট বন্ধ করব তাদের জন্য আমার আজকের আর্টিকেল। যদি ভালো লেগে থাকে বন্ধুদের সাথে শেয়ার করবেন! ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন