জিপি সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করে দিন - GP All Service Stop Code



আসসালামুআলাইকুম বন্ধুরা আজ আমি আপনাদেরকে দেখাবো গ্রামীণফোন জিপি সিমের টাকা কাটা সার্ভিস কিভাবে বন্ধ করবেন বিভিন্ন সময় বিভিন্ন এসএমএস আসে এবং আমাদের জিপি সিম থেকে অটোমেটিক টাকা কেটে নেয় গ্রামীন সিম থেকে টাকা কাটার সকল অফার গুলো কিভাবে বন্ধ করে দিবেন সেটা এখন আমি আপনাদেরকে দেখাবো। মাত্র একটা কোড আপনাদের সাথে শেয়ার করব এই কোডটা যদি একবার ডায়াল করেন তাহলে আপনার জিপি সিমের টাকা কাটার সকল সার্ভিস বন্ধ হয়ে যাবে।


আমাদের গ্রামীন সিম বা জিপি সিমে অনেক সময় বিভিন্ন অফার চালু হয়ে যায়, যার জন্য অপ্রয়োজনীয় অনেক কারণে আমাদের জিপি সিম থেকে বিনা কারণে টাকা কেটে নেয় আবার অনেক সময় জিপি অফিস থেকে আমাদের সিমে কল আসে এবং ১ অথবা ২ প্রেস করতে বলে এবং আমরা প্রেস করা মাত্রই অফার টা চালু হয়ে যায় এবং সিমে টাকা থাকলেই সিম থেকে অটোমেটিক টাকা কেটে নেয়, 


আরো পড়ুনঃ বাংলালিংক সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করে দিন


অথবা টাকা রিচার্জ করলে দুই টাকা পাঁচ টাকা করে কেটে নেয়।এরকম অনেক সার্ভিস আমাদের সিমে অটোমেটিক চালু থাকতে পারে জিপি সিমে টাকা কাটার সকল সার্ভিস বন্ধ করার জন্য একটা কোড আমি আপনাদের সাথে শেয়ার করব যদি আপনি আলাদা আলাদা ভাবে জিপি সিমে টাকা কাটার সার্ভিস বন্ধ করতে চান তাহলে প্রথমে আপনাকে খুঁজে বের করতে হবে কোন কোন অফার চালু হওয়ার কারণে আপনার জিপি সিম থেকে টাকা কেটে নিচ্ছে, 

এরকম ঝামেলায় না গিয়ে আমি আপনাদেরকে এমন একটা কোড শেয়ার করব: যে কোডটা ডায়াল করে দিলেই আপনার গ্রামীণফোন সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ হয়ে যাবে। তো চলুন বেশি কথা না বলে দেখে নেই জিপি সিমে টাকা কাটার সকল সার্ভিস বন্ধ করার উপায়।


জিপি সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করার কোডঃ

জিপি সিমে সকল সার্ভিস বন্ধ (GP all service stop) করতে আপনার মোবাইলের ডায়াল প্যাডে চলে যান এবং টাইপ করুন *121*6*1# তারপর আপনার জিপি সিম দিয়ে ডায়াল করে দিন। ব্যাস আপনার কাজ শেষ। এই কোডটি ডায়াল করার পর একটি ফিরতি এসএমএস আসবে এবং ৭২ ঘন্টার মধ্যে আপনার সকল ভ্যালু এডেড সার্ভিস বা টাকা কাটা সকল সার্ভিস বন্ধ হয়ে যাবে।


এভাবে উপরের এই কোডটা ডায়াল করে আপনি আপনার জিপি সিমের টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করে দিতে পারবেন যদি আজকের এই আর্টিকেলটি আপনার ভালো লেগে থাকে এবং বন্ধুদের সাথে শেয়ার করা প্রয়োজন মনে করেন তাহলে শেয়ার করে দিবেন। পরবর্তীতে এরকম আরো টিপস অন্ড ট্রিক্স পেতে আমাদের ওয়েবসাইটে ভিজিট করবেন। আপনাকে ধন্যবাদ।

1 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন