রবি সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করে দিন - Robi all service stop code



এখন আমি আপনাদেরকে দেখাবো রবি সিমে টাকা কাটা সকল সার্ভিস কিভাবে বন্ধ করে দিবেন কিভাবে অনেকে বলেন মোবাইলে কয়েক ঘন্টা পর পর এসএমএস আসে এবং দুই টাকা পাঁচ টাকা করে কেটে নেয়, এই যে সিমে টাকা কেটে নেওয়ার সার্ভিস গুলো আমাদের রবি সিমে চালু হয়ে গিয়েছে সেগুলো কিভাবে বন্ধ করে দেওয়া যায় সেটা আজকে আমি আপনাদেরকে দেখিয়ে দিবো।


রবি সিমের বিভিন্ন সময়ে বিভিন্ন সার্ভিস অটোমেটিক চালু হয়ে যায় যার জন্য আমরা মোবাইলে কোন কিছু না করলেও দেখা যায় সিম থেকে অটোমেটিকলি টাকা কেটে নেয়। অথবা সিম কম্পানি থেকে আমাদের সিমে বিভিন্ন সময় কল আসে এবং রাজি থাকলে ১-২ প্রেস করতে বলে, আমরা না বুঝেই ১ অথবা ২ প্রেস করে ওকে করে দিই, 

সে ক্ষেত্রে সার্ভিসটা আমাদের সিম চালু হয়ে যায় এবং সিমের ব্যালেন্সে টাকা থাকলেই সিম থেকে টাকা কেটে নেয়, আবার রিচার্জ করা মাত্রই দেখা যায় ২-৫ টাকা করে কেটে নিচ্ছে! কন্টিনিউ এভাবে কাটতেই থাকে। এই যে রবি সিমে টাকা কাটা সার্ভিস গুলো আমরা নিজের অজান্তে চালু করে ফেলেছি এগুলো কিভাবে একটা কোডের মাধ্যমে বন্ধ করে দেওয়া যায় সেটা এখন আমি আপনাদেরকে দেখাবো।


আরো পড়ুনঃ বাংলালিংক সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করে দিন


যদি আপনি প্রত্যেকটা সার্ভিস খুঁজে খুঁজে বন্ধ করতে চান সে ক্ষেত্রে অনেক সময়ের ব্যাপার এবং এটা অনেক ঝামেলা। এজন্য আমি আপনাদের সাথে ১ টা কোড শেয়ার করব, এই একটা কোড ডায়াল করে আপনি আপনার সিমে চালু হওয়া সকল টাকা কাটা সার্ভিস বন্ধ করে দিতে পারবেন।


রবি সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করার কোডঃ

রবি সিমে সকল সার্ভিস বন্ধ (Robi all service stop) করতে আপনার মোবাইলের ডায়াল প্যাডে চলে যান এবং টাইপ করুন *9# তারপর আপনার রবি সিম দিয়ে ডায়াল করে দিন। ব্যাস আপনার কাজ শেষ। 


কোডটি ডায়াল করার কিছুক্ষণের মধ্যে আপনার রবি সিমে চালু থাকা সকল টাকা কাটা সার্ভিস বন্ধ হয়ে যাবে। এখন থেকে সিমে টাকা রিচার্জ করলে বা আপনার সিমে টাকা থাকলেও কোনো প্রকার টাকা কাটবে না। এভাবে মাত্র ১টা কোড ডায়াল করে রবি সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করে দিতে পারবেন। 

1 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন