বাংলালিংক সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করে দিন - Banglalink all service stop code



আসসালামুআলাইকুম বন্ধুরা আজ আমি আপনাদেরকে দেখাবো বাংলালিংক সিমে টাকা কাটা সকল সার্ভিস কিভাবে বন্ধ করে দিবেন কিভাবে অনেকে বলেন যে ভাই আমার মোবাইলে এসএমএস আসে এবং দুই টাকা পাঁচ টাকা দশ টাকা করে অটোমেটিকলি রিচার্জ করা মাত্রই টাকা কেটে নেয় এই যে বাংলালিংক সিমে টাকা কেটে নেওয়ার সার্ভিস গুলো আমাদের সিমে চালু রয়েছে সেগুলো কিভাবে বন্ধ করে দিবেন সেটা আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব। 


এখন থেকে বাংলালিংক সিমে টাকা রিচার্জ করলে আপনার সিম থেকে আর এক টাকা ও কাটতে পারবেনা অর্থাৎ এক কথায় বাংলালিংক সিমের যতগুলো সার্ভিসের মাধ্যমে টাকা কেটে নেয় সকল সার্ভিস বন্ধ করার সিস্টেম আমি আপনাদের সাথে শেয়ার করব।


আমাদের বাংলালিংক সিমে বিভিন্ন সময় বিভিন্ন ভ্যালু অ্যাডেড সার্ভিস চালু হয়ে যায়। যার জন্য আমাদের সিম থেকে অটোমেটিকলি কিছু সময় পর পর বা কয়েকদিন পর পর দুই টাকা পাঁচ টাকা দশ টাকা বিশ টাকা করে কেটে নেয়, এই ভ্যালু অ্যাডেড সার্ভিস গুলো আমাদের বন্ধ করতে হবে একেকটা সার্ভিস যদি আমরা আলাদা আলাদা ভাবে বন্ধ করতে যায় তাহলে আমাদের খুঁজে খুঁজে বের করতে হবে যে আমাদের কোন কোন সার্ভিস চালু হয়ে গেছে সেই সেই সার্ভিস আমাদের পুনরায় বন্ধ করতে হবে।


কিন্তু এই ঝামেলা আমি আপনাদেরকে নিয়ে যেতে চাই না, আমি আপনাদের সাথে মাত্র ১ টা কোড শেয়ার করব! এই কোডটা জাস্ট আপনি আপনার মোবাইল থেকে একবার ডায়াল করে দিবেন ডায়াল করে দেওয়ার সাথে সাথে আপনার মোবাইলে যতগুলো ভ্যালু অ্যাডেড সার্ভিস চালু হয়েছে আজ পর্যন্ত, সমস্ত টাকা কাটা সার্ভিস বন্ধ হয়ে যাবে অর্থাৎ বাংলালিংক সিমের টাকা কাটার সকল সার্ভিস বন্ধ হয়ে যাবে এই কোডের মাধ্যমে।


বাংলালিংক সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করার কোডঃ

বাংলালিংক সিমে সকল ধরণের ভ্যালু অ্যাডেড সার্ভিস বন্ধ (Banglalink all service stop) করতে আপনার মোবাইলের ডায়াল প্যাডে চলে যান এবং টাইপ করুন *121*7*1*2*1# তারপর আপনার বাংলালিংক সিম দিয়ে ডায়াল করে দিন। ব্যাস আপনার কাজ শেষ। 


কোডটি ডায়াল করার ৭২ ঘন্টার মধ্যে আপনার বাংলালিংক সিমে চালু থাকা সকল ভ্যালু এডেড সার্ভিস বন্ধ হয়ে যাবে। বা আপনার বাংলালিংক সিমের টাকা কাটার সকল সার্ভিস বন্ধ হয়ে যাবে।


আরো পড়ুনঃ এয়ারটেল সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করে দিন


এভাবে মাত্র উপরের কোডটা ডায়াল করে আপনার বাংলালিংক সিম থেকে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করে দিতে পারবেন এই কোডের মাধ্যমে। আপনার কোন বন্ধু যদি এরকম সমস্যায় পড়ে থাকে, আপনি চাইলে তার কাছে এটা শেয়ার করতে পারেন। আমাদের সাইটে আবার আসবেন এ রকম টিপস অন্ড ট্রিক্স পেতে! ভালো থাকবেন। ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন