এয়ারটেল সিমে ৩০ জিবি ইন্টারনেট মাত্র ৩০০ টাকা (মেয়াদ ৩০ দিন) - Airtel 30 GB 300 TK 30 Days



আসসালামুআলাইকুম বন্ধুরা আজ আমি আপনাদেরকে পরিচয় করিয়ে দেব এয়ারটেলের সবথেকে বড় অফার ৩০ টাকায় ৩০ জিবি ইন্টারনেট ৩০ দিন মেয়াদ। রবি সিম এবং এয়ারটেল সিম আমরা যারা ইন্টারনেট ব্যবহার করি তাদের অধিকাংশ মানুষ আমরা ব্যবহার করি। কারণ রবি এবং এয়ারটেল সিমে ইন্টারনেটের দাম অনেক কম। ইন্টারনেট ব্যবহারের জন্য অনেক ফ্যাসিলিটি দিয়ে থাকে এয়ারটেল এবং রবি সিম। এয়ারটেল সিমে দারুন একটা অফার রয়েছে আপনি মাত্র ৩০০ টাকা দিয়ে ৩০ জিবি ইন্টারনেট কিনতে পারবেন যার মেয়াদ থাকবে ৩০ দিন! 


এই ৩০ দিন আনলিমিটেড ব্যবহার করতে পারবেন। আপনি চাইলে ৩০ জিবি ইন্টারনেট এক দিনও শেষ করে ফেলতে পারবেন। এখানে ইন্টারনেট ব্যবহারের ক্ষেত্রে কোন প্রকার লিমিটেশন রাখা হয়নি। আপনার ৩০ জিবি ইন্টারনেট আপনি যেভাবে খুশি ৩০ দিনের ভিতরে ব্যবহার করতে পারবেন এবং ইন্টারনেট টা 4g ইন্টারনেট সেক্ষেত্রে স্পিড অনেক বেশি পাবেন তাতে কোন সন্দেহ নাই। আমি নিজে এই অফারটা বহুদিন যাবত ব্যবহার করতেছি। 


বর্তমানে যতগুলো অফার রয়েছে তার ভিতরে অন্যতম সেরা একটা অফার ৩০ জিবি ইন্টারনেট ৩০০ টাকা মেয়াদ ৩০ দিন। তো চলুন বেশি কথা না বলে ৩০০ টাকায় ৩০ জিবি ইন্টারনেট মেয়াদ ৩০ দিনের এই প্যাকেজ টা কিভাবে কিনতে হবে সেটা দেখিয়ে দিই। কারণ এই অফারটা আপনি কিন্তু কোন প্রকার রিচার্জ করে অথবা My Airtel Apps এর ভিতরে গিয়ে কিনতে পারবেন না। আপনাকে ডিরেক্টলি একটা ইউএসএসডি কোড ডায়াল করে ৩০ জিবি ৩০০ টাকা ৩০ দিন মেয়াদের অফার টা কিনতে হবে।


এয়ারটেল ৩০ জিবি ৩০০ টাকা মেয়াদ ৩০ দিন কিনবেন যেভাবেঃ

এয়ারটেল সিমে ৩০ জিবি ৩০০ টাকা ৩০ দিন মেয়াদ এই ইন্টারনেট প্যাকেজ টা কেনার জন্য আপনার সিমে অবশ্যই ৩০০+ টাকা ব্যালেন্স থাকতে হবে। এবার ইন্টারনেট প্যাকেজ একটিভ করার জন্য আপনার মোবাইলের ডায়াল পেটে চলে যেতে হবে এবং টাইপ করতে হবেঃ *২১২*৩০০#

Airtel 30 GB 300 TK 30 Days Code: *212*300#


এই কোডটা ডায়াল করার পরে কিছুক্ষণ অপেক্ষা করুন ২ থেকে ৫ মিনিটের ভিতর আপনার মোবাইলে একটা মেসেজ চলে আসবে এবং আপনার ইন্টারনেট প্যাকেজ টা একটিভ হয়ে যাবে। আপনার ব্যালেন্স থেকে ৩০০ টাকা কেটে নিবে এবং আপনাকে ৩০ জিবি ইন্টারনেট দিয়ে দিবে যার মেয়াদ থাকবে ৩০ দিন। 


এয়ারটেল সিমে ইন্টারনেট ব্যালেন্স চেক করবেন যেভাবেঃ

একটু আগে আপনি ইয়ারটেল সিমে ৩০০ টাকা দিয়ে ৩০ জিবি যে অফারটা কিনেছেন অফারটা আপনার সিম একটিভ হয়েছে কিনা বা আপনার ইন্টারনেট ব্যালেন্স বর্তমান কত রয়েছে এটা চেক করার জন্য আপনার মোবাইলে ডায়াল পেটে চলে যাবেন এবং টাইপ করবেন *3# তারপর আপনার এয়ারটেল সিম দিয়ে ডায়াল করে দিলে দেখতে পারবেন আপনার ইন্টারনেট ব্যালেন্স বর্তমান কত হয়েছে।


আরো পড়ুনঃ এয়ারটেল সিমে ১০ জিবি ইন্টারনেট মাত্র ৯৭ টাকা (মেয়াদ ৩০ দিন)


এভাবে খুব সহজে এই> *212*300# <কোড ডায়াল করে আপনার এয়ারটেল সিমে ৩০ জিবি ইন্টারনেট কিনতে পারবেন মাত্র ৩০০ টাকা দিয়ে! যার মেয়াদ থাকবে ৩০ দিন। যদি আজকের এই অফারটা আপনার ভালো লেগে থাকে বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।

2 মন্তব্যসমূহ

  1. ৩০৬ টাকা আছে ব্যালেন্স এ।
    গত রাত থেকে ডায়াল করছি, এমবি ও আসেনা। কোনো এসএমএস পর্যন্ত ফেরত আসছে না।
    অথচ, আমি এই কোড এ আগেও অনেকবার এই অফার নিয়েছি।
    এখন আমার কি করণীয়...?

    উত্তরমুছুন
  2. অ্যাডমিনকে ধন্যবাদ সুন্দর একটি পোষ্ট উপহার দেওয়ার জন্য। পাশাপাশি Airtel internet offer এর নতুন আপডেট জানতে হলে এই পোষ্টটি পড়তে পারেন।

    উত্তরমুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন