এয়ারটেল সিমে ১০ জিবি ইন্টারনেট মাত্র ৯৭ টাকা (মেয়াদ ৩০ দিন) - airtel 97 Tk 10 GB 30 Days



আসসালামুআলাইকুম বন্ধুরা তথ্যপ্রযুক্তিতে বাংলাদেশে অনেক দূর এগিয়ে গেলেও বাংলাদেশে এখনও ব্রডব্যান্ড সংযোগ বা তারযুক্ত ইন্টারনেট অথবা ওয়াইফাই এখনও এভেলেবেল না। যার জন্য বাধ্য হয়ে আমাদের সিমের ইন্টারনেট ব্যবহার করা লাগে, কিন্তু বাংলাদেশে মেগাবাইট এর দাম অনেক বেশি এবং সব সিমে আবার ভালো ইন্টারনেট স্পিড পায় না, যার জন্য মানুষ এয়ারটেল অথবা রবি সিম ব্যবহার করে থাকে বেশি। আজকের এই ব্লগে আমি আপনাদেরকে দেখাবো এয়ারটেলের বর্তমান সময়ে সবথেকে চমৎকার একটি অফার, যেখানে মাত্র ৯৭ টাকায় ১০ জিবি ইন্টারনেট নিতে পারবেন এবং যার মেয়াদ থাকবে ৩০ দিন!  

এই ব্লগে আমি আপনাদেরকে দেখিয়ে দিবো কিভাবে এয়ারটেল সিম দিয়ে ১০ জিবি ইন্টারনেট কিনে নিবেন মাত্র ৯৭ টাকা দিয়ে শুধুমাত্র একটা কোড ডায়াল করে। এক্ষেত্রে অ্যাপ্লিকেশন ইনস্টল করে একাউন্ট খোলা ইত্যাদি এক্সট্রা ঝামেলাটা আপনাকে পোহাতে হবেনা। আপনার সিম দিয়ে আপনি খুব সহজেই ১০ জিবি ইন্টারনেট কিনে নিতে পারবেন! তো বেশি কথা না বলে চলুন সরাসরি মুল ব্লগে চলে যাই।


আপনার এয়ারটেল সিম দিয়ে যদি এই ১০ জিবি ইন্টারনেট কিনতে চান ৯৭ টাকা দিয়ে সেক্ষেত্রে my airtel এপ্লিকেশন দিয়ে আপনি কিন্তু এই অফার টা কিনতে পারবেন না। এই অফার নিতে হলে অবশ্যই আপনাকে একটা কোড ডায়াল করে এই ১০ জিবি অফার টা কিনতে হবে। তবে এখন আমি আপনাদেরকে ধারাবাহিকভাবে দেখিয়ে দিবো কিভাবে আপনি ১০ জিবি অফার টা নিবেন। ১০ জিবি ইন্টারনেট কিনতে হলে অবশ্যই আপনার সিমে ন্যূনতম ৯৭ টাকা বা তার বেশি ব্যালেন্স থাকতে হবে। যখন আপনার সিমে পর্যাপ্ত পরিমাণে টাকা থাকবে, এবার আপনি আপনার ফোনের ডায়াল প্যাডে চলে যাবেন আপনার ফোনের ডায়াল প্যাড এ গিয়ে আপনি টাইপ করবেন *212*97# এরপর আপনার এয়ারটেল সিম দিয়ে কল করে দিবেন। ব্যাস আপনার কাজ শেষ!! আর কিছুই করতে হবে না, 


এক মিনিটের ভিতরে দেখবেন আপনার ব্যালেন্সে মেগাবাইট যুক্ত হয়ে গেছে এবং একটু পরেই মেসেজ এসে আপনাকে জানিয়ে দিবে যে আপনি মাত্র সাতানব্বই টাকায় দশ জিবি ইন্টারনেট পেয়েছেন যেটার মেয়াদ পুরা এক মাস। তবে এখানে একটা শর্ত রয়েছে এই ইন্টারনেট গুলো কিন্তু 4G ইন্টারনেট অর্থাৎ এই মেগাবাইট টা যদি আপনি ব্যবহার করতে চান তাহলে অবশ্যই আপনার ফোন ফোর-জি হতে হবে এবং আপনার সিম ফোর-জি হতে হবে এবং আপনার এলাকাতে ফোর-জি ইন্টারনেট কভারেজ থাকতে হবে। যেহেতু মেগাবাইট গুলো ফোর-জি তাই আপনার ফোন, আপনার সিম এবং আপনার এরিয়াতে ফোর-জি ইন্টারনেট থাকা বাধ্যতামূলক। যদি আপনার ফোন ফোর-জি হয়, সিম ফোর-জি হয় এবং আপনার এলাকাতে ফোর-জি কভারেজ থাকে: তাহলে আপনি অনায়াসেই এই মেগাবাইট ব্যবহার করতে পারবেন। 


তো বর্তমান সময়ে আমরা যে ফোনগুলো ব্যবহার করি অধিকাংশ ফোনগুলো 4g ফোন এবং নতুন করে সিম কিনলে সব সিম ই 4g আর এয়ারটেল সিমে বাংলাদেশের অধিকাংশ এলাকাতেই 4g কভারেজ রয়েছে, সেক্ষেত্রে আমরা এই মেগাবাইট ব্যবহার করতে পারব। আর এই অফারের ক্ষেত্রে আপনার কোন প্রকার লিমিট নাই, অনেক অফার থাকে যেগুলো ১দিনে অথবা ৭ দিনে লিমিট থাকে, কিন্তু এই ক্ষেত্রে এই অফারে কোন লিমিট নাই। আপনি চাইলে এই ১০ জিবি ইন্টারনেট ১ দিনে ব্যবহার করে ফেলতে পারেন, অথবা আপনি চাইলে ৩০ দিন ধরে ব্যবহার করতে পারেন। আনলিমিটেড ভাবে আপনি এই ১০ জিবি ইন্টারনেট কোন প্রকার ঝামেলা বিহীন ভাবে ব্যবহার করতে পারবেন।


বর্তমানে আমরা এমন একটা সিচুয়েশনে বসবাস করতেছি যেখানে ইন্টারনেট ছাড়া মোবাইল ব্যবহার প্রায় অসম্ভব হয়ে পড়েছে। ইন্টারনেটে বিভিন্ন প্রয়োজনীয় কাজ অথবা লেখাপড়ার ক্ষেত্রে কিংবা অনলাইন ফ্রিল্যান্সিং অথবা গেমিং বা ফেসবুক কিমবা ইউটিউব যেকোন ক্ষেত্রে ইন্টারনেটের বিকল্প কোন অবস্থা নাই। সেক্ষেত্রে যেহেতু আমাদের দেশে তারযুক্ত ইন্টারনেট এভেলেবেল নয় সব জায়গায়, যার জন্য বাধ্য হয়ে আমাদের এই সিমের মেগাবাইট ব্যবহার করতে হয়। সেক্ষেত্রে অন্যান্য সিমের তুলনায় এয়ারটেল এবং রবির অফার গুলো সত্যিই তুলনামূলক অনেক ভালো হয়ে থাকে। 


যদি আপনি গ্রামীণ সিম দিয়ে ইন্টারনেট চালাতে চান তাহলে তো প্রতিদিন ৫ কাঠা জমি বন্ধক রেখে আপনার সিমের ইন্টারনেট কেনা লাগবে এরকম একটা অবস্থা, আর এদিকে যদি বাংলালিংক দিয়ে আপনি নেট চালাতে চান তাহলে তো আপনার একটা ক্লিক করে এক কাপ চা খাওয়ার পরে এসে দেখবেন যে এখনো লোডিং মারতেছে😁 এদিক দিয়েই এয়ারটেল এবং রবির ইন্টারনেট মোটামুটি ভালো। এজন্য আমরা এয়ারটেল এবং রবি টা ব্যবহার করে থাকি যেহেতু এয়ারটেল এবং রবি বর্তমান সময়ে একই নেটওয়ার্ক হয়ে গেছে সেহেতু এই বিষয়গুলো আমাদের আরো বেশি সহজ হয়ে গেছে। 


আশা করতেছি আজকের এই ব্লক দেখার পরে আপনাদের এই ১০ জিবি ইন্টারনেট কিনতে আর কোন সমস্যা হওয়ার কথা না তবে এই অফারটা কতদিন থাকবে এটা ঠিকই বলা যাচ্ছে না কারণ যেকোন সময় যেকোন অফার সিম কোম্পানি বন্ধ করে দিতে পারে তাই তাড়াতাড়ি কিনে অফারটা ব্যবহার করতে থাকুন। এবং অফারটা যখন বন্ধ হয়ে যাবে তখন কিন্তু আপনারা এই সাতানব্বই টাকায় দশ জিবি ইন্টারনেট আর পাবেন না। 



যদি আজকের এই ব্লগ টা আপনার ভালো লেগে থাকে, যদি আপনি মনে করেন এই অফারটা আপনার আরও কোনো বন্ধুকে জানানোর প্রয়োজন, আপনি যদি মনে করেন এই অফারটা আপনার বন্ধু জানলে উপকৃত হবে: তাহলে অবশ্যই এই ব্লগটা বন্ধুর সাথে শেয়ার করবেন এবং এরকম আরো অল্প টাকায় বেশি ইন্টারনেট অথবা ভালো ভালো অফার কিংবা ফ্রি ইন্টারনেট অফার পেতে আমাদের ওয়েবসাইটে প্রতিনিয়ত ভিজিট করবেন। ভালো থাকবেন, নিজের খেয়াল রাখবেন!! ধন্যবাদ।


8 মন্তব্যসমূহ

  1. আচ্ছা এই অফারটা ডায়াল।করা হচ্ছে বাট এম্বি আসতেছে না কেন

    উত্তরমুছুন
  2. আমি ৯৭ টাকা রিচাজ করছি ১০ জিবি অফারটা আসছে না কেন

    উত্তরমুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন