বিজ্ঞাপন ছাড়া imo ব্যবহার করবেন যেভাবে - How to use imo without Ads


 
আসসালামুআলাইকুম বন্ধুরা আজকের এই ব্লগে আমি আপনাদেরকে দেখাবো কিভাবে ইমো অ্যাপ্লিকেশন কোন প্রকার এড অথবা বিজ্ঞাপন ছাড়া ব্যবহার করবেন। ফেসবুক, মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ এর মত ইমো ব্যবহার করে বিশ্বে অনেক অনেক মানুষ। ইমুর মাধ্যমে অডিও কল, ভিডিও কল কিংবা চ্যাটিং করে থাকে কিন্তু ইমোতে অ্যাড অতিরিক্ত আসার কারণে আমাদের অনেক রাগ হয়, আমরা এরকম কিছু খুজি যার মাধ্যমে ইমো অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারব কোন প্রকার এড ছাড়াই। 

ইমো অ্যাপ্লিকেশন আমরা যখন ব্যবহার করি ইমো তে ঢোকা মাত্রই দেখবেন অ্যাড চলে আসতেছে এবং ইমো থেকে কাউকে যখন আপনি কল করবেন কল টা কেটে দেওয়া মাত্রই দেখবেন আপনার সামনে একটা এড চলে আসছে এবং এই এড টা শেষ না হওয়া পর্যন্ত আপনি কাটতে পারবেন না। ইমো তে এক পেজ থেকে অন্য পেজে গেলেও দেখতে পারবেন এড চলে আসতেছে। অ্যাড থেকে ইমো কোম্পানি মূলত ইনকাম করে থাকে। আমরা চাচ্ছি যে এই বিরক্তিকর এড গুলো অ্যাপ্লিকেশন থেকে সম্পূর্ণ রিমুভ করে দিতে। অথবা যদি কোন এপ্লিকেশন থাকে সেটা ব্যবহার করতে। আজকের এই ব্লগে আমি আপনাদেরকে এই বিষয়টা একদম ক্লিয়ার করে দিবো তাই পুরা ব্লগটা পড়তে থাকুন।


ইমো থেকে যদি এড গুলো রিমুভ করতে চান বা অ্যাড মুক্ত ইমো ব্যবহার করতে চান তাহলে আপনি প্লে স্টোর থেকে ইমো অ্যাপ্লিকেশন নামিয়ে ব্যবহার করলে এই সুবিধাটা পাবেন না। প্লে স্টোরে যে অ্যাপ্লিকেশন গুলো রয়েছে এখান থেকে যদি ইমো টা Install করে আপনি ব্যবহার করেন ওই ইমুতে এড অবশ্যই থাকবে। এড মুক্ত ইমো ব্যবহার করতে হলে আপনাকে সরাসরি যে কোন একটা ব্রাউজার থেকে 



গুগল এ চলে যেতে হবে এবং আপনাকে সার্চ বক্সে লিখতে হবে imo lite apk এটা লিখে যখন আপনি সার্চ করবেন একদম প্রথমে যে লিংকটা আসবে এই লিঙ্কে প্রবেশ করবেন। 



এখানে যাওয়ার পরে ডাউনলোড লেখার পরে ক্লিক করে অ্যাপ্লিকেশন টা ডাউনলোড করে নিবেন। যখন এটা ডাউনলোড করা হয়ে যাবে এরপর আপনি আপনার ফোনে এই এপ্লিকেশনটা ইন্সটল করে ফেলবেন। 


ইনস্টল করার পরে আপনার মোবাইল নাম্বার দিয়ে সাবমিট করবেন। এরপর আপনার মোবাইল নাম্বারে একটা চার ডিজিটের ওটিপি কোড পাঠাবে এই ওটিপি কোড দিয়ে ওকে করবেন। তাহলে অটোমেটিকলি আপনার ইমো একাউন্ট তৈরি হয়ে যাবে এবং লগইন হয়ে যাবে। এরপর যখন আপনি ইমো অ্যাপ্লিকেশন এ প্রবেশ করবেন তখন দেখতে পারবেন ইমো অ্যাপ্লিকেশন এর ভিতর আর কোন এড দেখাচ্ছে না। এই ইমো অ্যাপ্লিকেশন টা যদি আপনি ব্যবহার করেন সেক্ষেত্রে আপনার সামনে কোনো বিজ্ঞাপন আসবে না এবং এখান থেকে যদি আপনি আপনার বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন যে কাউকে কল করেন, কল করে কথা বললেন অথবা না বললেন কল টা যখন কেটে দিবেন, তখন ও আপনার সামনে কোন প্রকার এড আসবে না। 


পূর্বের ইমো অ্যাপ্লিকেশন টা আপনি যখন ব্যবহার করতেন তখন কিন্তু প্রচুর পরিমাণে এড আসতো কিন্তু এই অ্যাপ্লিকেশন টা ব্যবহার করলে আপনার সামনে কখনোই কোনো প্রকার এড বা বিজ্ঞাপন শো করবে না। আপনি কোন প্রকার অ্যাপ ছাড়াই সম্পূর্ণ ফ্রেশ ইমো অ্যাপ্লিকেশন টা ব্যবহার করতে পারবেন। যারা এতোদিন এড মুক্ত ইমো অ্যাপ্লিকেশন খুজতেছিলেন আশা করতেছি আপনাদের এই খোঁজা খুঁজির দিন শেষ হয়ে গেছে! এখন থেকে আপনারা অ্যাড মুক্ত ইমু ব্যবহার করতে পারবেন। 


যেহেতু অ্যাপ্লিকেশন এ্যাড থেকেই ইনকাম করে, সেহেতু এটা করা মানে অ্যাপ্লিকেশনের কিছুটা লস। কিন্তু কি আর করা,,যখন অতিরিক্ত এ্যাড আসে তখন এটা সহ্য করা অনেক কঠিন হয়ে যায় এবং মাঝে মাঝে বিরক্তিকর এড আসে এবং এমন এমন এ্যাড আসে যেগুলো হঠাৎ করে মানুষের ভিতরে দেখলে লজ্জায় পড়ে যেতে হয় এই অ্যাডগুলো এখন থেকে আপনার সামনে আর কখনোই আসবেনা। সম্পূর্ণভাবে এ্যাড মুক্ত ইমো ব্যবহার করতে পারবেন। 


আশা করতেছি আজকের এই ব্লগে আমি আপনাদেরকে বিস্তারিত বুঝাইতে পারছি ইমো অ্যাপ্লিকেশন অ্যাড মুক্তভাবে কিভাবে ব্যবহার করবেন! যদি আজকের এই ব্লগটা আপনার ভালো লেগে থাকে বন্ধুদের সাথে শেয়ার করে দিতে পারেন, যাতে তারাও এড মুক্ত ইমু ব্যবহার করতে পারে। আমাদের সাইটে এরকম প্রতিনিয়ত সুন্দর সুন্দর ব্লক আপলোড করা হয়! তাই নিয়মিত আমাদের সাইটে ভিজিট করার জন্য আপনাকে আমন্ত্রণ রইল। ভালো থাকবেন, নিজের খেয়াল রাখবেন! ধন্যবাদ।

2 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন