Youtube Channel Suspended Appeal Text - How To Recover Suspended Youtube Channel



ইউটিউব চ্যানেল সাসপেন্ড হয়ে গেলে কষ্টে তার শেষ থাকে না কারণ একটা চ্যানেল দাঁড় করাতে একটা চ্যানেল বড় করতে অনেক কষ্ট করতে হয় অনেক কষ্ট করে আমার একটা চ্যানেলকে গুরু করে থাকে পরবর্তীতে যখন ছোট একটা ভুলের কারণে অথবা ছোট কোন একটা মিসটেক এর কারণে যখন ইউটিউব চ্যানেলটা সাসপেন্ড হয়ে যায় তখন আমরা আর নিজের মনকে শান্ত করতে পারি না। যদি বড় কোন ইউটিউব চ্যানেল সাসপেন্ড হয়ে যায় তাহলে নিজেকে শান্ত রাখা খুব কঠিন হয়ে যায় নিজের মনকে কোনভাবে বুজ দিতে পারি না। তাই আজকের এই ভিডিওতে আমি আপনাকে দেখাবো সাসপেন্ড হওয়া ইউটিউব চ্যানেল কিভাবে রিকভার করবেন আপনারা হয়তো অনেকে জানেন না যদি আপনাদের চ্যানেলগুলো কমিউনিটি গাইডলাইন স্ট্রাইকের জন্য সাসপেন্ড হয়ে যায় তাহলে অবশ্যই আপনি কোন না কোন সময় সেই ইউটিউব চ্যানেল ফেরত পেতে পারেন। সাধারণত কপিরাইট স্ট্রাইক এর জন্য যদি চ্যানেল সাসপেন্ড হয়ে যায় সে চ্যানেলগুলো পুনরায় আর ফেরত পাওয়া যায় না কিন্তু যদি কমিউনিটি গাইডলাইন স্ট্রাইকের জন্য চ্যানেল সাসপেন্ড হয়ে যায় তাহলে সে চ্যানেলগুলো পুনরায় ফিরিয়ে আনতে পারবেন। 


আজকের এই আর্টিকেলে আমি আপনাদেরকে চ্যানেল ফেরত আনার এমন একটা আপেল টেক্সট শেয়ার করব যে লেখাটা আপনি আপিল করার সময় কপি করে পেস্ট করবেন এবং আমি বিশ্বাস রাখি যে আপনার সাসপেন্ড হওয়া চ্যানেলটা আপনি ফেরত পাবেন কারণ আমি আমার তিন লক্ষ বাহান্ন হাজার সাবস্ক্রাইবার এর সাসপেন্ড হওয়ার চ্যানেল এক বছর 7 মাস 21 দিন পরে এই টেক্সট লিখে আপিল করার কারণে ফেরত পেয়েছিলাম এবং আমার সাসপেন্ড হওয়া চ্যানেল ফেরত পাওয়া দেখে অনেক সাসপেন্ড হওয়া চ্যানেলের মালিক আমার সাথে যোগাযোগ করেছে। এবং আমার এই টেক্সটা দিয়ে আমি তাদেরকে আপিল করতে বলেছি তারা অধিকাংশ মানুষই তাদের ইউটিউব চ্যানেলকে ফেরত পেয়েছে যে কারণে আমি বিশ্বাস রাখি আমার এই আর্টিকেল পড়ে আপনারা অনেকেই আপনাদের ইউটিউব চ্যানেলকে রিকভার করতে পারবেন। তবে বলে রাখি এখানে কোন প্রকার পাকামি করা যাবে না আমি যেভাবে বলব হুবহু সেইভাবেই আপনাকে আপিল করতে হবে কোন প্রকার এডিট করা যাবে না নিজের কোন ইচ্ছা এখানে চাপানো যাবে না। 


Recover Suspended Youtube Channel:

সাসপেন্ড চ্যানেল রিকভার করার জন্য নিচের ফর্ম টা পুরন করতে হবে। নিচের ছবিতে দেখুন কোথায় কি লিখতে হবে তা লিখে দিয়েছি। 


উপরের ৪টা বক্স এ (আপনার নাম) (আপনার ইউটিউব চ্যানেলেন জিমেইল) (পুনরায় আপনার ইউটিউব চ্যানেলেন জিমেইল) (আপনার ইউটিউব চ্যানেলের অরিজিনাল লিংক) দেওয়ার পরে নিচের বক্স এ যে text টা কপি করে দিবেন তা নিচে দেওয়া হলো  নিচের text টা কপি করে (Channel Name) এর জায়গায় আপনার চ্যানেলের নাম টা এডিট করে লিখে দিবেন। আর কোন পরিবর্তন করবেন না। তারপর নিচ থেকে Submit করে দিবেন। নিচে text টা দিয়ে দিলাম। কপি করে নেন Youtube Channel Suspended Appeal Text👇



Youtube Channel Suspended Appeal Text এই text লিখে আপিল করার পর ইউটিউব টিম আপনার চ্যানেল ভালো করে পর্যবেক্ষন করে দেখবে! যদি আপনার চ্যানেল ফিনিয়ে দেওয়ার মত হয় তাহলে আপনার চ্যানেল ফিরিয়ে দিবে। যদি আপনার চ্যানেল ফিরিয়ে দেয় তাহলে এরাকম একটা মেইল দিবে👇


আর যদি আপনার চ্যানেল ফিরিয়ে দেওয়ার মত না হয় তাহলে আপনাকে জানিয়ে দিবে যে আপনার চ্যানেল ফিরিয়ে দিবেনা। তখন আপনি আবার ১৫ দিন পর আপিল করতে পারবেন। 


আরো বিস্তারিত জানতে নিচের ভিডিও দেখতে পারেন👇

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন