GP Sim All Service Off Code 2023 - জিপি সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করার কোড ২০২৩



আসসালামু আলাইকুম বন্ধুরা আজকের আর্টিকেলে আমি আপনাদেরকে দেখাবো জিপি সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করার কোড ২০২৩ কিভাবে জিপি সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করবেন জিপি সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করার উপায় জানতে হলে আজকের আর্টিকেল দেখুন। অনেকে জিজ্ঞাসা করেন ভাইয়া গ্রামীন সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করার কোড কি বা GP Sim All Service Off Code 2023 আসলে যে যেভাবেই জিজ্ঞাসা করেন না কেন জিপি সিমের টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করার কোড আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব। আমরা অনেক সময় সিম ব্যবহার করার ক্ষেত্রে বিভিন্ন অফার চালু হয়ে যায় এবং হঠাৎ করেই মেসেজ এসে বিভিন্ন প্যাকেজে টাকা কেটে নেয় সো আমাদের কোন অফার কখন চালু হয়ে গেছে আমরা বুঝতে পারি না এজন্য বন্ধ করতে পারি না অনেকে আছে মোবাইলে টাকা রিচার্জ করে কিন্তু মোবাইলে টাকা থাকে না কারণ বিভিন্ন অফারে টাকা কেটে নেয় ছবি বিভিন্ন অফারের এই টাকা কাটা সার্ভিসগুলো একটা মাত্র কোড ডায়াল করে বন্ধ করে দিতে পারবেন আপনার সিমে যদি অনেকগুলো অফার একসাথে চালু হয়ে যেয়ে থাকে তাহলে এই একটি কোড ডায়ালের মাধ্যমে আপনার জিপি সিমে চালু থাকা সকল অফার বন্ধ করে দিতে পারবেন তাহলে চলুন বিস্তারিত জেনে নেই।


GP Sim All Service Off Code 2023:

জিপি সিমের সকল ভ্যালু এদের সার্ভিস বা টাকা কেটে নেওয়া সকল সার্ভিস বন্ধ করার জন্য আপনার মোবাইল থেকে ডায়াল পেটে চলে যাবেন এখানে টাইপ করবেন *121*6*1# তারপর আপনার জিপি সিম দিয়ে কল করে দিবেন তাহলেই আপনার কাজ শেষ। ৭২ ঘণ্টার ভিতরে আপনার জিপি সিমে চালু থাকা সকল ভ্যালুয়েডেড সার্ভিস বা জিপি সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ হয়ে যাবে।


এভাবে খুব সহজেই জিপি সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করে দিতে পারবেন এছাড়াও বাংলাদেশের অন্যান্য যে সকল সিম রয়েছে বাংলালিংক রবি এয়ারটেল টেলিটক স্কিটো সকল সিমের টাকা কাটা সার্ভিস বন্ধ করার সিস্টেম আমাদের ওয়েবসাইটে রয়েছে প্রয়োজনে সেগুলো দেখে নিতে পারেন ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন