বিকাশ একাউন্ট বন্ধ বা ডিলিট করার নিয়ম - How To Delete Bkash Account Permanently



প্রিয় পাঠক আজ আমি আপনাদেরকে দেখাবো বিকাশ একাউন্ট বন্ধ বা ডিলিট করার নিয়ম অনেকেই জানতে চেয়েছেন কিভাবে বিকাশ একাউন্ট ডিলিট করব বা বিকাশ একাউন্ট ডিলিট করার নিয়ম কি। যাকে ইংরেজিতে বলে How To Delete Bkash Account Permanently যারা আমাকে জিজ্ঞাসা করেছিলেন কিভাবে ঘরে বসে বিকাশ একাউন্ট ডিলেট করব বা বিকাশ একাউন্ট ডিলিট করতে কি কি লাগে কিভাবে বিকাশ একাউন্ট ডিলিট করা যায় এ সকল প্রশ্নের উত্তর আজকের এই আর্টিকেল আমি আপনাদেরকে দিব। খুব সহজে বিকাশ একাউন্ট কিভাবে ডিলিট করা যায় সে সকল বিষয় নিয়ে আজকের এই আর্টিকেলে আমি আপনাদের সাথে স্টেপ বাই স্টেপ ক্লিয়ার করে দিব।


বিকাশ একাউন্ট ডিলিট করতে কি কি লাগেঃ

১। যার নামে বিকাশ একাউন্ট তাকে স্ব-শরীরে উপস্থিত থাকতে হবে

২। যার নামে বিকাশ একাউন্ট তার জাতীয় পরিচয় পত্র লাগবে।

৩। যে সিমে বিকাশ একাউন্ট খোলা সেই সিম সাথে থাকা লাগবে।


আরো পড়ুনঃ বিকাশ হেল্পলাইন নাম্বার


বিকাশ একাউন্ট ডিলিট করার নিয়মঃ

বিকাশ একাউন্ট ডিলিট বা বন্ধ করার জন্য সরাসরি আপনাকে বিকাশের কাস্টমার কেয়ারে চলে যেতে হবে। (অবশ্যই যার নামে বিকাশ একাউন্ট খোলা তাকে সাথে করে নিয়ে যেতে হবে এবং তার জাতীয় পরিচয় পত্র যেটা দিয়ে বিকাশ একাউন্ট খোলা: হতে পারে তার বোটার আইডি কার্ড, হতে পারে তার ড্রাইভিং লাইসেন্স, হতে পারে তার পাসপোর্ট, যেটা দিয়ে সে বিকাশ একাউন্ট টা খুলেছে, সেই জাতীয় পরিচয় পত্র টা সাথে করে নিয়ে যেতে হবে। এবং যে সিমে বিকাশ একাউন্ট খোলা সেই সিম সাথে করে নিয়ে বিকাশের কাস্টমার কেয়ারে চলে যাবেন) এরপর বলবেন আমার বিকাশ একাউন্ট টা ডিলিট করব। যদি আপনার বিকাশ একাউন্টে কোন টাকা থাকে তখন উনারা আপনাকে আপনার বিকাশ একাউন্টের ব্যালেন্স 00 করতে বলবে! এরপর আপনি আপনার বিকাশ একাউন্টের ব্যালেন্স জিরো জিরো করবেন। তারপর বলবেন আমার বিকাশ একাউন্টে ব্যালেন্স জিরো জিরো করেছি! এখন আমার বিকাশ একাউন্টটা ডিলিট করে দিন। তারপরে উনারা আপনার বিকাশ একাউন্ট টা ডিলিট করে দিবে।


আরো পড়ুনঃ বিকাশের মালিকানা পরিবর্তন করবেন যেভাবে


এভাবে যে কোন বিকাশ অ্যাকাউন্ট খুব সহজেই ডিলিট করা যায়। বিকাশ একাউন্ট ডিলিট করা নিয়ে অনেকেই জানতে চেয়েছিলেন আশা করি এই আর্টিকেল পড়ে আপনি খুব সহজেই বুঝতে পেরেছেন কিভাবে বিকাশ একাউন্ট বন্ধ বা ডিলিট করা যায়। যদি আজকেরে আর্টিকেল টা ভালো লেগে থাকে, বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। পরবর্তীতে এরকম আরো ভিডিও পেতে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করবেন!! ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন