বিকাশ হেল্পলাইন নাম্বার - bkash helpline number



বিকাশ হলে বাংলাদেশের সবচেয়ে বহুল প্রচলিত মোবাইল ব্যাংকিং এটি ব্র্যাক ব্যাংকের মোবাইল ব্যাংকিং। বাংলাদেশের যতগুলো মোবাইল ব্যাংকিং রয়েছে যেমন: বিকাশ মোবাইল ব্যাংকিং, নগদ মোবাইল ব্যাংকিং, রকেট মোবাইল ব্যাংকিং, এমক্যাশ মোবাইল ব্যাকিং, উপায় মোবাইল ব্যাকিং, মাইক্যাশ মোবাইল ব্যাকিং, আই এফ আই সি মোবাইল ব্যাংকিং, টেলিক্যাশ মোবাইল ব্যাকিং সহ অন্যান্য। তার ভিতরে বিকাশ অন্যতম। বাংলাদেশের যেখানে যাবেন সেখানে অন্য কোন মোবাইল ব্যাংকিং না থাকলেও বিকাশ মোবাইল ব্যাংকিং রয়েছে।


আরো পড়ুনঃ নগদ হেল্পলাইন নাম্বার

আরো পড়ুনঃ রকেট হেল্পলাইন নাম্বার


বিকাশ মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে দেশের বিভিন্ন জায়গা থেকে টাকা পাঠানো এবং টাকা গ্রহন করা যায় এবং বিকাশ অন্যান্য মোবাইল ব্যাংকিং এর থেকে অনেক বেশি অফার দেয় মানুষ বিশেষ করে অপরের উপরে আকৃষ্ট হয়ে বিকাশ মোবাইল ব্যাংকিং টা বেশি ব্যবহার করে থাকে। বিশেষ করে বিকাশের ক্যাশব্যাক অফার এটা অন্যতম একটা সেবা। 


সারা দেশের মানুষ গণহারে যেভাবে বিকাশ ব্যবহার করে থাকে সেভাবে সমস্যায় পড়ে থাকে। বিকাশ ব্যবহার করার ক্ষেত্রে বিভিন্ন সময় গ্রাহক বিভিন্ন ধরনের সমস্যায় পড়ে থাকে, যার জন্য বিকাশ কাস্টমার কেয়ারে ফোন করা বা বিকাশ কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করা ও অনেক বেশি প্রয়োজন পড়ে থাকে।


অনেকেই আছেন যাদের বাসার পাশে বিকাশ কাস্টমার কেয়ারের অফিস রয়েছে। তারা চাইলে যেকোন সময় যেকোন সমস্যার জন্য বিকাশ কাস্টমার কেয়ার অফিসে গিয়ে সমাধান করতে পারেন। কিন্তু এটা আমাদের সবার জন্য সম্ভব না কারণ আমাদের বাসা থেকে বিকাশ কাস্টমার কেয়ার অফিস অনেক দূরে। এত টাকা খরচ করে এত সময় নষ্ট করে কোনভাবে সম্ভব না বিকাশ অফিসে গিয়ে ছোটখাট সমস্যা সমাধান করা। এজন্য বিকাশ কাস্টমার কেয়ার বা বিকাশ হেল্পলাইন নাম্বার টা অনেক বেশি প্রয়োজন পড়ে থাকে। তো চলুন আর দেরি না করে বিকাশ কাস্টমার কেয়ারের নাম্বার বা বিকাশ হেল্পলাইন নাম্বারটা দেখে নেই।


বিকাশ হেল্পলাইন নাম্বারঃ

বিকাশ মোবাইল ব্যাংকিং সম্পর্কে বিভিন্ন সেবা পেতে বিকাশ হেল্পলাইন নাম্বারেঃ ১৬২৪৭ অথবা ০২-৫৫৬৬৩০০১ নাম্বারে কল করুন। 

bkash helpline number: 16247 Or 02-55663001


উক্ত বিকাশ হেল্পলাইন নাম্বারে সপ্তাহে ৭ দিন ২৪ ঘন্টা যেকোন সময় বিকাশ হেল্পলাইন নাম্বার বা বিকাশ কাস্টমার কেয়ার নাম্বারে যেকোন প্রয়োজনে যোগাযোগ করতে পারবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন