রকেট হেল্পলাইন নাম্বার - Rocket Helpline Number



ডাচ বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং হলো রকেট। রকেট বাংলাদেশের অন্যতম মোবাইল ব্যাংকিং। বাংলাদেশের যতগুলো মোবাইল ব্যাংকিং রয়েছে যেমন: বিকাশ মোবাইল ব্যাংকিং, নগদ মোবাইল ব্যাংকিং, রকেট মোবাইল ব্যাংকিং, এমক্যাশ মোবাইল ব্যাকিং, উপায় মোবাইল ব্যাকিং, মাইক্যাশ মোবাইল ব্যাকিং, আই এফ আই সি মোবাইল ব্যাংকিং, টেলিক্যাশ মোবাইল ব্যাকিং সহ অন্যান্য। তার ভিতরে রকেট অন্যতম। রকেট মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে যদি আপনি সেন্ড মানি করতে চান, সেক্ষেত্রে আপনার কাছ থেকে কোনো প্রকার চার্জ বা সেন্ড মানি ফি কাটবেনা। ডায়াল অথবা আ্যাপস দিয়ে।


পাশাপাশি যদি রকেট মোবাইল ব্যাংকিং থেকে ক্যাশ আউট করতে চান তাহলে হাজারে মাত্র ৯ টাকা ক্যাশ আউট চার্জ দিয়ে ক্যাশ আউট করতে পারবেন যেকোন ডাচ বাংলা বুথ থেকে। যা বাংলাদেশের অন্য কোন মোবাইল ব্যাংকিং দিচ্ছে না। অপরদিকে বিকাশে ১৮ টাকা ৫০ পয়সা নিচ্ছে ক্যাশ আউট চার্জ! এসব বিভিন্ন কারণে আমরা বর্তমানে রকেট মোবাইল ব্যাংকিং ব্যবহার করে থাকি। 


ডাচ বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং রকেট ব্যবহার করে যদি কোনো সমস্যায় পড়ে থাকেন অথবা রকেট মোবাইল ব্যাংকিং এর নতুন কোনো সেবা অথবা সার্ভিস জানার জন্য তাদের কাস্টমার কেয়ারে যোগাযোগ করা আমাদের প্রয়োজন পড়ে থাকে। একাউন্টে বিভিন্ন সময় বিভিন্ন সমস্যা হতে পারে অথবা নতুন কোন বিষয় জানতে হলে রকেট হেল্পলাইন নাম্বার প্রয়োজন পড়ে থাকে। তাহলে চলুন আর দেরি না করে রকেট হেল্পলাইন নাম্বার বা রকেট কাস্টমার কেয়ার নাম্বার গুলো দেখে নেই।


রকেট হেল্পলাইন নাম্বারঃ

রকেট মোবাইল ব্যাংকিং সম্পর্কে বিভিন্ন সেবা পেতে রকেট হেল্পলাইন নাম্বারেঃ ১৬২১৬ অথবা ০৯৬৬৬৭১৬২১৬ নাম্বারে কল করুন। 

Rocket Helpline Number: 16216 Or 09666716216


যেকোন সমস্যার সমাধান করার জন্য আমরা চাইলে রকেট কাস্টমার কেয়ারে গিয়ে সরাসরি সমাধান করে আসতে পারি, কিন্তু এটা সবার সাথে সব সময় সম্ভব হয় না! এ জন্য যদি আমাদের কাছে রকেট মোবাইল ব্যাংকিং নাম্বারটা থেকে থাকে তাহলে সেই রকেট মোবাইল ব্যাংকিং নাম্বার এর সাহায্যে আমরা ঘরে বসে যেকোন সমস্যার সমাধান করে নিতে পারি। 


আরো পড়ুনঃ বিকাশ হেল্পলাইন নাম্বার

আরো পড়ুনঃ নগদ হেল্পলাইন নাম্বার


উক্ত রকেট হেল্পলাইন নাম্বারে সপ্তাহে ৭ দিন ২৪ ঘন্টা যেকোন সময় রকেট হেল্পলাইন নাম্বার বা রকেট কাস্টমার কেয়ার নাম্বারে যেকোন প্রয়োজনে যোগাযোগ করতে পারবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন