নগদ হেল্পলাইন নাম্বার - Nagad Helpline Number



নগদ হলো ডাক বিভাগের ডিজিটাল লেনদেন। ‌ নগদ বাংলাদেশের অন্যতম মোবাইল ব্যাংকিং । বাংলাদেশের যতগুলো মোবাইল ব্যাংকিং রয়েছে তার ভিতরে নগদ অন্যতম। নগদ মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে যদি আপনি সেন্ড মানি করতে চান, সেক্ষেত্রে আপনার কাছ থেকে কোনো প্রকার চার্জ বা সেন্ড মানি ফি কাটবেনা। 


পাশাপাশি যদি নগদ মোবাইল ব্যাংকিং থেকে ক্যাশ আউট করতে চান তাহলে ৯ টাকা ৯৯ পয়সা তে ক্যাশ আউট করতে পারবেন। যেটা বাংলাদেশের অন্য কোন মোবাইল ব্যাংকিং দিচ্ছে না। অপরদিকে বিকাশ ১৮ টাকা ৫০ পয়সা নিচ্ছে ক্যাশ আউট চার্জ! এসব বিভিন্ন কারণে আমরা বর্তমানে বিকাশ থেকে অনেকেই নগদ মোবাইল ব্যাংকিং ব্যবহার করে থাকি। 


কিন্তু যদি কোনো সমস্যায় পড়ে যাই নগদ মোবাইল ব্যাংকিং সম্পর্কিত সেক্ষেত্রে নগদ এর কাস্টমার কেয়ার নাম্বারে কল করে সেটার সমাধান করতে হবে। আজকের এই পোস্টের ভিতরে আমি আপনাদেরকে নগদ কাস্টমার কেয়ারের নাম্বার শেয়ার করব! যাতে খুব সহজে আপনারা নগদ এর যেকোন সমস্যা সমাধান করতে পারেন উক্ত কাস্টমার কেয়ারে যোগাযোগ করে। তো চলুন দেখে নিই নগদ হেল্পলাইন নাম্বার বা নগদ কাস্টমার কেয়ার নাম্বার।।


নগদ হেল্পলাইন নাম্বারঃ

নগদ মোবাইল ব্যাংকিং সম্পর্কে বিভিন্ন সেবা পেতে নগদ হেল্পলাইন নাম্বারেঃ ১৬১৬৭ অথবা ০৯৬০৯৬১৬১৬৭ নাম্বারে কল করুন। 

Nagad helpline number: 16167 Or 09609616167


যদি আপনার সময় থেকে থাকে এবং আশেপাশের নগদ এর কাস্টমার কেয়ার অফিস থেকে থাকে তাহলে সেখানে গিয়ে সমাধান করতে পারবেন। কিন্তু সবাই তো আর পর্যাপ্ত সময় নেই বা পাশাপাশি অনেকের কাস্টমার কেয়ার অফিস নাই, সেক্ষেত্রে যদি ঘরে বসেই কাস্টমার কেয়ারে ফোন করে যেকোন সমস্যার সমাধান করা যায় তাহলে কেনই বা আমরা কাস্টমার অফিসে যাব। 


আরো পড়ুনঃ রকেট হেল্পলাইন নাম্বার।
আরো পড়ুনঃ বিকাশ হেল্পলাইন নাম্বার।


উক্ত নগদ হেল্পলাইন নাম্বারে সপ্তাহে ৭ দিন ২৪ ঘন্টা যেকোন সময় নগদ হেল্পলাইন নাম্বার বা নগদ কাস্টমার কেয়ার নাম্বারে যেকোন প্রয়োজনে যোগাযোগ করতে পারবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন