এয়ারটেল ১ জিবি ফ্রি ইন্টারনেট [সবাই পাবেন] - Airtel 1GB Free Net



হ্যালো বন্ধুরা আজকের এই আর্টিকেলে আমি আপনাদের সাথে শেয়ার করব এয়ারটেল সিমে কিভাবে ফ্রি নেট চালাবেন। আজকে একটা সিস্টেম আপনাদের সাথে শেয়ার করব যার মাধ্যমে আপনার প্রত্যেকটা এয়ারটেল সিম দিয়ে ১জিবি ফ্রিতে ইন্টারনেট নিতে পারবেন। আপনার যদি একটি এয়ারটেল সিম থাকে এবং নিচের দেওয়া লিঙ্ক থেকে My Airtel App টা যদি আপনি ইন্সটল করে আপনার নাম্বার দিয়ে লগ ইন করেন তাহলে আপনি সাথে সাথে ফ্রি তে ১জিবি ইন্টারনেট পেয়ে যাবেন। 


মাই এয়ারটেল অ্যাপ এর রেফারেল লিঙ্ক টা বন্ধুকে যদি শেয়ার করেন তাহলে আপনার বন্ধু যদি সেই লিঙ্কে ক্লিক করে অ্যাপ্লিকেশন টা ডাউনলোড করে লগইন করে তাহলে আপনার বন্ধু ১জিবি ইন্টারনেট পেয়ে যাবে এবং আপনিও ১ জিবি ফ্রি ইন্টারনেট পেয়ে যাবেন! অফারটা কিভাবে নিবেন জানতে হলে নিচে বিস্তারিত দেখুন।


এয়ারটেল সিমে ১ জিবি ফ্রি ইন্টারনেট পেতে নিচের "ইনস্টল করুন" এ ক্লিক করে My Airtel এপ্লিকেশনটা ইন্সটল করে নিন। (মনে রাখবেন প্লে-স্টোর My Airtel App ইন্সটল করলে কিন্তু এই ১ জিবি ফ্রি বোনাস ইন্টারনেট পাবেন না)



অ্যাপ্লিকেশন ইনস্টল করা হয়ে গেলে অ্যাপ্লিকেশন টা ওপেন করে দিন। এরপর এখানে একটা অ্যাকাউন্ট তৈরি করে ফেলুন। তাহলে দেখতে পারবেন আপনার ইন্টারনেট ব্যালেন্স এ সাথে সাথে ১ জিবি ইন্টারনেট যোগ হয়ে গেছে। যার মেয়াদ থাকবে ৩ দিন।


আরো পড়ুনঃ এয়ারটেল টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করে দিন


আরো বেশি ইন্টারনেট নেওয়ার জন্য আপনার বন্ধুকে রেফার করতে পারেন আপনি যদি আপনার রেফারেল লিংক টা একজন বন্ধুকে শেয়ার করেন এবং সে যদি ডাউনলোড করে এখানে লগইন করে তাহলে আপনি ১ জিবি ইন্টারনেট পেয়ে যাবেন। এভাবে যত খুশি বন্ধুকে রেফার করে আনলিমিটেড ইন্টারনেট নিয়ে নিতে পারবেন।


এয়ারটেল সিমে ফ্রী তে 1gb ইন্টারনেট নেওয়ার জন্য আপনার রেফারেল লিংক টা কোথায় পাবেন নিচের স্ক্রিনশট দেখলে বুঝতে পারবেন।





এভাবে খুব সহজে উপরের লিংক থেকে My Airtel App টা ডাউনলোড করে আপনার ফোনে ইন্সটল করেই ১ জিবি ইন্টারনেট ফ্রী তে নিয়ে নিতে পারবেন এবং আপনার বন্ধুকে জয়েন করিয়ে আনলিমিটেড ফ্রী ইন্টারনেট চালাতে পারবেন এয়ারটেল সিমে। যদি আজকেরে আর্টিকেলটা ভালো লেগে থাকে বন্ধুদের সাথে শেয়ার করবেন!! ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন