ইমোতে অপরিচিত নাম্বার থেকে কল আসা বন্ধ করে দিন - imo unknown call block settings



হ্যালো বন্ধুরা আজ আমি আপনাদেরকে দেখাবো ইমোতে অপরিচিত নাম্বার থেকে কল আসা বন্ধ করবেন কিভাবে। অনেকেই বলেন যে ভাই ইমোতে অপরিচিত নাম্বার থেকে কল আসা কিভাবে বন্ধ করব, আবার অনেকেই বলেন ইমোতে অপরিচিত নাম্বার থেকে কল করে বিরক্ত করে বা ডিস্টার্ব করে এই ইমোতে অপরিচিত নাম্বার থেকে যে কল আসে এটা কিভাবে বন্ধ করব এ বিষয়ে কিছু বলেন; তাদের জন্য আসলে আজকের এই আর্টিকেল লেখা। ইমোতে এমন একটা সেটিংস আছে এই সেটিংস টা যদি আপনি এনাবেল করে রাখেন তাহলে আপনার ইমো একাউন্টে অপরিচিত কেউ আপনাকে কল করতে পারবে না। আপনার মোবাইলে সেভ করা যে নাম্বারগুলো রয়েছে এই নাম্বারগুলোর বাইরে অন্য কেউ আপনাকে ইমোতে কল করতে পারবে না এই সেটিংস টা কিভাবে করবেন চলুন নিচে স্টেপ বাই স্টেপ দেখে আসি।


ইমোতে অপরিচিত নাম্বার থেকে কল আসা বন্ধ করার উপায়ঃ 

চলুন তাহলে দেখে নেই imo unknown call block করবেন যেভাবে।


👆প্রথমে আপনার ইমু এপ্লিকেশনটা ওপেন করবেন এরপর Settings এ চলে যাবেন।


👆তারপর এখান থেকে Privacy তে ক্লিক করবেন।


👆এরপর এখান থেকে Who can call me এখানে ক্লিক করবেন।


👆এখানে দেখতে পারবেন আপনার Everyone এ টিক মার্ক দেওয়া রয়েছে, এখান থেকে My contacts সিলেক্ট করে দিবেন। তাহলেই আপনার ফোনে সেভ করা নাম্বার ছাড়া অন্য কেউ আপনাকে ইমোতে করে বিরক্ত করতে পারবে না।


আরো পড়ুন:  বিজ্ঞাপন ছাড়া imo ব্যবহার করবেন যেভাবে


এভাবে খুব সহজেই ইমো তে অপরিচিত নাম্বার থেকে কল আসা বন্ধ করতে পারবেন অর্থাৎ imo unknown call block করতে পারবেন। অনেকেই জানেনা কিভাবে কিভাবে ইমুতে অপরিচিত নাম্বার থেকে কল আসা বন্ধ করবেন তাদের জন্য আজকে আমার এই আর্টিকেল লেখা। যদি আজকেরে আর্টিকেলটা ভালো লেগে থাকে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করবেন ধন্যবাদ।

1 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন