সকল সিমে টাকা কাটা সার্ভিস বন্ধ করার উপায় ২০২১ - Stop All Value Added Service Of All Sim 2021



হ্যালো বন্ধুরা এখন আমি আপনাদেরকে দেখাবো বাংলাদেশের সকল সিমের টাকা কাটার সার্ভিস বন্ধ করার উপায়। অনেকেই বলেছেন যে সকল সিমের ভ্যালু অ্যাডেড সার্ভিস বন্ধ করার উপায় বা কোড শেয়ার করার জন্য। অনেকেই জানতে চেয়েছেন বাংলালিংক সিমের টাকা কাটার সার্ভিস বন্ধ করার উপায় কি। কেউ জানতে চেয়েছেন জিপি সিমের টাকা কাটার সার্ভিস বন্ধ করার উপায় কি। কেউ আবার জানতে চেয়েছেন রবি সিমের টাকা কাটার সার্ভিস বন্ধ করার উপায় বলুন। অনেক মানুষ জানতে চেয়েছেন এয়ারটেল সিমের টাকা কাটার সার্ভিস বন্ধ করার উপায় টা শেয়ার করুন। আবার স্কিটো সিমের টাকা কাটার সার্ভিস বন্ধ করার উপায় অনেকে জানতে চেয়েছেন এছাড়া বাংলাদেশে একমাত্র সিম টেলিটক সিমের টাকা কাটার সার্ভিস বন্ধ করার উপায় আজকের এই আর্টিকেলে আমি আপনাদের সাথে শেয়ার করব।


বিভিন্ন সময় বিভিন্ন ধরনের ভ্যালু অ্যাডেড সার্ভিস আমাদের সিমে চালু হয়ে যায় এর জন্য আমাদের সিম থেকে দুই টাকা, পাঁচ টাকা, ১০ টাকা এরকম টাকা হঠাৎ করে মেসেজ এসে টাকা কেটে নেয়। মেসেজ এসে টাকা কেটে নেওয়ার সার্ভিস গুলো কিভাবে বন্ধ করবেন সেই সকল বিষয় নিয়ে আজকের এই আর্টিকেল। অনেকের মোবাইল এ রিচার্জ করলেই টাকা কেটে নেয় এ রিচার্জ করলে এখন থেকে টাকা কেটে নিবে না, বা ম্যাসেজে এসে আপনার আর টাকা কেটে নিতে পারবে না কিভাবে সকল সিমের ভ্যালু অ্যাডেড সার্ভিস বা সকল সিমের টাকা কাটার সার্ভিস বন্ধ করবেন সে বিষয়গুলো চলুন জেনে নেই।


বাংলালিংক সিমে টাকা কাটার সার্ভিস বন্ধ করার উপায়ঃ

বাংলালিংক সিমের টাকা কাটার সকল সার্ভিস বন্ধ করতে (Banglalink all services stop) আপনার মোবাইল থেকে ডায়াল প্যাড এ গিয়ে টাইপ করুন: *121*7*1*2*1# তারপর আপনার বাংলালিংক সিম দিয়ে কল করে দিন। আপনার কাজ শেষ! এই কোডটি ডায়াল করার পরেই ফিরতি এসএমএস আসবে এবং ৭২ ঘন্টার ভিতরে আপনার সিমে চালু থাকা সকল ভ্যালু অ্যাডেড সার্ভিস বন্ধ হয়ে যাবে।


জিপি সিমের টাকা কাটার সার্ভিস বন্ধ করার উপায়ঃ

জিপি সিমে টাকা কাটার সকল সার্ভিস বন্ধ করতে (GP all services stop) আপনার মোবাইলে ডায়াল প্যাড এ গিয়ে টাইপ করতে হবে: *121*6*1# তারপর আপনার জিপি সিম দিয়ে কল করে দিবেন। আপনার কাজ শেষ! এই কোডটি ডায়াল করার পরেই একটা এসএমএস আসবে এবং ৭২ ঘন্টার ভিতরে আপনার সিমে চালু থাকা সকল ভ্যালু অ্যাডেড সার্ভিস বন্ধ হয়ে যাবে।


রবি সিমে টাকা কাটার সার্ভিস বন্ধ করার উপায়ঃ

রবি সিমের টাকা কাটার সকল সার্ভিস বন্ধ করতে (Robi all services stop) আপনার মোবাইলে ডায়াল প্যাড এ গিয়ে টাইপ করুন: *9# তারপর আপনার রবি সিম দিয়ে কল করে দিন। কোডটি ডায়াল করার পরে আপনার ফোনে একটা ফিরতি এসএমএস আসবে এবং ৭২ ঘন্টার ভিতরে আপনার সিমে চালু থাকা সব ভ্যালু অ্যাডেড সার্ভিস বন্ধ হয়ে যাবে।


এয়ারটেল সিমে টাকা কাটার সার্ভিস বন্ধ করার উপায়ঃ

এয়ারটেল সিমে টাকা কাটার সকল সার্ভিস বন্ধ করতে (Airtel all services stop) আপনার মোবাইলে ডায়াল প্যাড এ গিয়ে টাইপ করুন: *9# এরপর আপনার এয়ারটেল সিম দিয়ে কল করে দিন। কোডটি ডায়াল করার পরেই সিমে একটা এসএমএস আসবে এবং ৭২ ঘন্টার ভিতরে আপনার সিমে চালু থাকা সব ভ্যালু অ্যাডেড সার্ভিস বন্ধ হয়ে যাবে।


টেলিটক সিমে টাকা কাটার সার্ভিস বন্ধ করার উপায়ঃ

টেলিটক সিমে টাকা কাটার সকল সার্ভিস বন্ধ করতে (Teletalk all services stop) আপনার মোবাইলে ম্যাসেজ অপশনে গিয়ে টাইপ করুন: STOP ALL আর পাঠিয়ে দিন 335 নাম্বারে। ডায়াল করে টেলিটক সিমের টাকা কাটার সার্ভিস বন্ধ করার কোন উপায় নাই। 


স্কিটো সিমের টাকা কাটার সার্ভিস বন্ধ করার উপায়ঃ

স্কিটো সিমে টাকা কাটা সার্ভিস কোন কোড ডায়াল করে বা ম্যাসেজ করে বন্ধ করা যায়না। স্কিটো আ্যাপস থেকে বন্ধ করতে হবে।


আরো পড়ুনঃ সকল সিম রিপ্লেস করার নিয়ম


উপরের পদ্ধতিগুলোর অবলম্বন করে যেকোন সিমের টাকা কাটার সার্ভিস বন্ধ করে দিতে পারবেন বা যেকোন সিমের ভ্যালু অ্যাডেড সার্ভিস বন্ধ করার উপায় এটি। আপনাদের সাথে শেয়ার করলাম যারা জানতে চেয়ে ছিলেন সকল সিমের টাকা কাটা সার্ভিস বন্ধ করার কোড বা উপায় আশা করি তারা আপনাদের সিমের সকল ভ্যালু অ্যাডেড সার্ভিস গুলো এখন থেকে নিজেরাই বন্ধ করে দিতে পারবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন