সকল সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড ২০২১ - All Sim Emergency Balance Code 2021



হ্যালো বন্ধুরা আজ আমি আপনাদেরকে দেখাবো সকল সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড ২০২১ এবং সকল সিমে টাকা ধার করার উপায়। গ্রামীন সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড এবং বাংলালিংক সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড বা রবি সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড আবার এয়ারটেল সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড এবং টেলিটক সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড আজকের এই আর্টিকেলে আমি আপনাদের সাথে শেয়ার করব।


দেখুন সকল সিমের ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড গুলো অনেক সময় আমাদের প্রয়োজন পড়ে থাকে। কারণ সব সময় আমাদের সিমে টাকা থাকে না, অনেক গুরুত্বপূর্ণ কথা বলতেছি হঠাৎ করেই ফোনের ব্যালেন্স শেষ হয়ে গেছে অথবা এমন একটা জায়গায় গিয়েছি যেখানে ফ্লাক্সিলোড দেওয়ার মতো তেমন কোন অসুবিধা নাই, অথচ আমাদের গুরুত্বপূর্ণ প্রয়োজনে ফোনে কথা বলা উচিত! সে ক্ষেত্রে আমরা ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারব! ইমারজেন্সি ব্যালেন্স নিয়ে আমাদের সমস্যাগুলো সমাধান করতে পারবো। কিভাবে সকল সিমের ইমারজেন্সি ব্যালেন্স নিবেন সে বিষয়টা আজকের এই আর্টিকেল আমি আপনাদেরকে দেখাবো।


বাংলালিংক সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোডঃ 

বাংলালিংক সিমে টাকা ধার বা বাংলালিংক সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য আপনার মোবাইলে ডায়াল প্যাড এ গিয়ে টাইপ করুন *874# এরপর আপনার বাংলালিংক সিম দিয়ে কল করে দিলেই আপনার বাংলালিংক সিমে ইমারজেন্সি ব্যালেন্স চলে আসবে।


গ্রামীণ সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোডঃ 

জিপি সিম বা গ্রামীন সিমে টাকা ধার বা ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য সরাসরি আপনার মোবাইল থেকে ডায়াল প্যাডে চলে যেতে হবে এবং টাইপ করতে হবে‌ *1010*1# তারপর আপনার জিপি সিম দিয়ে কল করে দিলেই আপনার জিপি সিমে ইমারজেন্সি ব্যালেন্স চলে আসবে।


রবি সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোডঃ

রবি সিমে টাকা ধার ভাই ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য আপনার রবি সিমে ডায়াল প্যাড এ গিয়ে টাইপ করুন *123*007# এবং আপনার রবি সিম দিয়ে কল করে দিলেই রবি সিমে ইমারজেন্সি ব্যালেন্স চলে আসবে।


এয়ারটেল সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোডঃ

এয়ারটেল সিমে টাকা ধার বা এয়ারটেল সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য আপনার মোবাইলে ডায়াল প্যাড এ গিয়ে টাইপ করুন *141# এবং আপনার এয়ারটেল সিম দিয়ে কল করে দিন। সাথে সাথে আপনার এয়ারটেল সিমে ইমারজেন্সি ব্যালেন্স চলে আসবে।


টেলিটক সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোডঃ 

বাংলাদেশের একমাত্র সিম টেলিটক সিমে টাকা ধার বা ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য আপনার মোবাইল থেকে ডায়াল করুন *1122# ডায়াল করার সাথে সাথেই আপনার টেলিটক সিমে ইমারজেন্সি ব্যালেন্স চলে আসবে।


আরো পড়ুন: সকল সিমে টাকা কাটা সার্ভিস বন্ধ করার উপায়


এভাবে খুব সহজে বাংলাদেশের যেকোন সিমে উক্ত কোড ডায়াল করে ইমারজেন্সি ব্যালেন্স নিয়ে আসতে পারবেন মুহূর্তের ভিতর। আশা করি আজকের এই আর্টিকেলে আমি আপনাদেরকে দেখাতে পেরেছি বাংলালিংক গ্রামীণ রবি এয়ারটেল এবং টেলিটক সিমের ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড। আজকের আর্টিকেলটা ভাল লাগলে বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন! ধন্যবাদ। 

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন