নগদ একাউন্ট বন্ধ বা ডিলিট করার উপায় - How To Delete Nagad Account



আসসালামুআলাইকুম বন্ধুরা এখন আমি আপনাদেরকে দেখাবো নগদ একাউন্ট কিভাবে বন্ধ করতে হয় এবং নগদ একাউন্ট কিভাবে ডিলিট করতে হয়। অনেকেই আবার বলেন How To Delete Nagad Account তাদের জন্য স্পেশালি আজকের এই ভিডিওটা। এই ভিডিওর ভিতরে আমি আপনাদের সাথে বিস্তারিত ক্লিয়ার করে দিবো কিভাবে ঘরে বসে নগদ একাউন্ট বন্ধ করতে হয় কিভাবে নগদ একাউন্ট বন্ধ করবেন বিস্তারিত।



কিভাবে নগদ একাউন্ট বন্ধ করবেন:

নগদ একাউন্ট বন্ধ করার জন্য অথবা নগদ একাউন্ট ডিলিট করার জন্য আপনার নগদ একাউন্টের ব্যালেন্স জিরো জিরো করতে হবে। আপনার ব্যালেন্সে যদি কোন টাকা থাকে সে টাকা 00 করতে হবে। 


এরপর আপনাকে চলে যেতে হবে নগদ এর কাস্টমার কেয়ারে! যার নামে নগদ একাউন্ট খোলা বা যায় ভোটার আইডি কার্ড অনুযায়ী নগদ একাউন্ট খোলা, তাকে স্বশরীরে নগদের কাস্টমার কেয়ার অফিসে যেতে হবে। 


গিয়ে বলতে হবে আমার নগদ একাউন্ট টা আমি ডিলিট করতে চাচ্ছি, সে ক্ষেত্রে অবশ্যই আপনাকে সাথে করে জাতীয় পরিচয় পত্র টা নিয়ে যেতে হবে।


আরো পড়ুনঃ নগদ হেল্পলাইন নাম্বার


 হতে পারে সেটা আপনার ভোটার আইডি কার্ড, হতে পারে আপনার ড্রাইভিং লাইসেন্স, হতে পারে আপনার পাসপোর্ট। যা দিয়ে আপনি নগদ অ্যাকাউন্ট খুলেছিলেন সেই ডকুমেন্ট আপনাকে সাথে নিয়ে যেতে হবে।


নগদ কাস্টমার কেয়ারে বলবেন আমার নগদ একাউন্ট টা ডিলিট করে দাও, তখন ওনারা আপনার নগদ একাউন্ট টা বন্ধ বা ডিলিট করে দিবে।


অনেকে আবার বলেন কিভাবে নগদ একাউন্ট ঘরে বসে ডিলিট করব, কিন্তু প্রকৃতপক্ষে ঘরে বসে নগদ একাউন্ট ডিলিট করা যায় না। নগদ একাউন্ট ডিলিট করতে হলে অবশ্যই নগদ এর কাস্টমার কেয়ারে যেতে হবে।


আশা করি বোঝাতে পেরেছি কিভাবে নগদ একাউন্ট ডিলিট করবেন যদি আজকের পোস্টটা ভালো লেগে থাকলে বন্ধুদের সাথে শেয়ার করবেন ধন্যবাদ।

1 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন