এয়ারটেল সিমে টাকা ধার করার উপায় - Airtel Emergency Balance Code



আসসালামুয়ালাইকুম প্রিয় বন্ধুরা আজ আমি আপনাদের সাথে শেয়ার করব এয়ারটেল সিমে টাকা ধার করার উপায় কিভাবে এয়ারটেল সিমে টাকা ধার করতে হয় বা এয়ারটেল সিমে টাকা লোন নেওয়ার উপায়  কি এটা অনেকেই জানেন না কিভাবে এয়ারটেল সিমে টাকা ধার করবেন সেটা এখন আমি আপনাদেরকে দেখিয়ে দিবো বিভিন্ন প্রয়োজনে আমাদের এয়ারটেল সিমে টাকা ধার করার প্রয়োজন পড়ে থাকে। 


এয়ারটেল সিমে টাকা ধার করার সিস্টেম এখন আমি আপনাদেরকে দেখে দিব এই সিস্টেম টা দেখার পর থেকেই এয়ারটেল সিমে লোন নিতে পারবেন খুব সহজেই। তো চলুন বেশি কথা না বলে দেখে নিন কিভাবে আপনার এয়ারটেল সিম দিয়ে টাকা ধার করবেন। যারা আমাকে জিজ্ঞাসা করেছিলেন এয়ারটেল সিমে ইমারজেন্সি ব্যালেন্স কিভাবে নিব তাদের জন্য স্পেশালি আজকের এই পোস্ট টা করা।



এয়ারটেল সিমে টাকা ধার করার উপায়ঃ
এয়ারটেল সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য সরাসরি আপনি আপনার মোবাইলের ডায়াল পেটে চলে যাবেন এবং টাইপ করবেন *141# অথবা *8# তারপর আপনার এয়ারটেল সিম দিয়ে ডায়াল/কল করে দিবেন। সাথে সাথে আপনার সিমে ইমারজেন্সি ব্যালেন্স চলে আসবে। এটাই হলো Airtel emergency balance code. টাকা তো ধার করলাম এবার দেখতে হবে না প্রকৃতপক্ষে ব্যালেন্সে টাকা আসছে কিনা


এয়ারটেল সিমে ইমারজেন্সি ব্যালেন্স চেক করার উপায়ঃ

এয়ারটেল ইমারজেন্সি ব্যালেন্স চেক করার জন্য আপনার মোবাইলের ডায়াল পেটে চলে যাবেন এবং টাইপ করবেন *1# তারপর আপনার এয়ারটেল সিম দিয়ে ডায়াল/কল করে দিলেই দেখতে পারবেন এখন আপনার ব্যালেন্সে কত টাকা আছে বা আপনাকে এয়ারটেল কত টাকা ধার দিয়েছে।



কিন্তু এয়ারটেল সিমে টাকা ধার করলে আপনাকে যে কয় টাকা ধার দিবে সে অনুযায়ী আপনাকে তাদের কিছু সার্ভিস ফি দিতে হবে। কি পরিমান টাকায় কি পরিমান সার্ভিস ফি দিতে হবে তার একটা লিস্ট আমি নিচে দিয়ে দিয়েছি। এটা মনোযোগ সহকারে ভালো করে দেখে নিন।

এভাবে মূলত এয়ারটেল সিমে টাকা ধার করতে হয় বা এয়ারটেল সিমে ইমারজেন্সি ব্যালেন্স নিতে হয়। আশা করছি আজকের এই আর্টিকেলটি আপনার ভালো লাগছে! যদি ভালো লেগে থাকে আমাদের সাইটে আবার আসবেন। আপনাকে ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন