Live TV Apps - সরাসরি খেলা দেখার অ্যাপস



প্রিয় বন্ধুরা আজ আমি আপনাদের সাথে  লাইভ খেলা দেখার জন্য একটি Live TV Score Apps এপস এর সাথে পরিচয় করিয়ে দিবো এই অ্যাপস এর মাধ্যমে যেকোনো ধরনের ফুটবল খেলা লাইভ দেখতে পারবেন। এই অ্যাপসের মাধ্যমে যেকোনো ধরনের ক্রিকেট খেলা লাইভ দেখতে পারবেন। এই Apps এমন একটা অ্যাপস যার ভিতরে বিশ্বের যতগুলো স্পোর্টস চ্যানেল আছে সমস্ত চ্যানেল গুলো রয়েছে। তাছাড়া যখন কোন খেলা লাইভ হয় তখন সরাসরি এখানে Live Events এর ভিতরে সেই খেলাটা চলে আসে! কাজেউ খোঁজাখুঁজির কোন প্রয়োজন নাই। এই App এর ভিতরে ঢুকলে আপনি খুব সহজেই দেখতে পারবেন বর্তমানে কোন কোন খেলা গুলো লাইভ চলতেছে সেই খেলা গুলোর লিংক ওখানে অটোমেটিক্যালি জেনারেট করা রয়েছে এখানে ক্লিক করে দিলেই খেলাটা আপনি লাইভ দেখতে পারবেন।   

 

এই অ্যাপস দিয়ে যেকোনো ধরনের ক্রিকেট খেলা লাইভ দেখতে পারবেন। এই অ্যাপস এর মাধ্যমে যেকোনো ধরনের ফুটবল খেলা লাইভ দেখতে পারবেন। যেমন ইন্টারন্যাশনাল ম্যাচ যেকোনো ধরনের লিগের ম্যাচ গুলো লাইভ দেখতে পারবেন। এই অ্যাপস এর ভিতর Highlight একটি অপশন রয়েছে সেখানে ক্লিক করে পূর্বে হয়ে যাওয়া খেলাগুলোর হাইলাইট দেখতে পারবেন। এছাড়া এই অ্যাপস আমার ভালোলাগার সবথেকে বড় কারণ হল এই অ্যাপস এর ভিতরে ঢুকলে সবার উপরে Live Events একটা অপশন পেয়ে যাবেন এ Live Events এর ভিতরে গেলেই আপনি দেখতে পারবেন বর্তমানে কোন খেলা গুলো লাইভ চলতেছে!


সেগুলোর লিঙ্ক ওখানে চলে আসবে ওই লিংকে ক্লিক করে দিলেই খেলা লাইভ দেখতে পারবেন। কাজেই কোন খেলাটা কোন চ্যানেলে লাইভ দেখাচ্ছে এটা খোঁজাখুঁজির কোন দরকার নাই, এই অ্যাপস এর ভিতরে আসলে বর্তমানে যে খেলা গুলো লাইভ চলতেছে সেগুলো এখান থেকে লাইভ দেখতে পারবেন। আজ আমি আপনাদেরকে দেখাবো এই অ্যাপস কিভাবে আপনার ফোনে ডাউনলোড করে ইন্সটল করবেন। 

 


চলুন আগে দেখে আসি এই অ্যাপ্লিকেশনের ইন্টারফেসটা কেমন। এবং কিভাবে যেকোন খেলা লাইভ দেখবেন।

 













আমি আশা করি এই অ্যাপস যারা একবার ব্যবহার করবেন তারা এর প্রেমে পড়ে যাবেন। এবং নিয়মিত ব্যবহার করবেন। যেমন আমি!! কারণ এখানে খেলাধুলা খোঁজা লাগে না, অটোমেটিক লাইভ খেলা গুলো চলে আসে। এক ক্লিকের মাধ্যমে খেলা গুলো আপনারা লাইভ দেখতে পারবেন। তাছাড়া এখানে অল্টারনেটিভ অনেকগুলো লিংক দেওয়া থাকে কাজেই একটা লিংক যদি কাজ না করে অন্য আরেকটা লিংকে ঢুকে আপনি খেলাটা লাইভ দেখতে পারবেন। এক কথায় এই অ্যাপস লাইভ খেলা দেখার চমৎকার একটা এপ্লিকেশন। আজকের আর্টিকেলটা ভাল লাগলে বন্ধুদের সাথে শেয়ার করবেন পরবর্তীতে এরকম আরো সুন্দর সুন্দর আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করবেন ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন