CapCut Apps - CapCut Apk


হ্যালো বন্ধুরা আজ আমি আপনাদেরকে এমন একটা সফটওয়্যার এর সাথে পরিচয় করিয়ে দিবো এই মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে আপনি যেকোন ভিডিও ব্যাকগ্রাউন্ড রিমুভ করে ফেলতে পারবেন মাত্র এক ক্লিকে। অ্যাপ্লিকেশন টার নাম হলো: CapCut Apps.  এই অ্যাপ্লিকেশন থেকে ব্যাকগ্রাউন্ড রিমুভ এর জন্য আপনার ভিডিওর ব্যাকগ্রাউন্ড এ নির্দিষ্ট কোন কালার থাকা লাগবে না! যেমন :গ্রীন স্ক্রীন অথবা এক কালারের ব্যাকগ্রাউন্ড থাকা লাগবে না! যে কোন টাইপের ভিডিওর ব্যাকগ্রাউন্ড মাত্র এক ক্লিকেই নিখুঁতভাবে রিমুভ করে ফেলতে পারবেন এই CapCut Apps এর মাধ্যমে। ব্যাকগ্রাউন্ড রিমুভ করা অনেক সফটওয়্যার হয়তো আপনি দেখে দেখেছেন তবে CapCut Apps মত এত শক্তিশালী সফটওয়্যার আমি আগে কখনো দেখেন নি। 


যে কোন টাইপের ভিডিওর ব্যাকগ্রাউন্ড মুহূর্তের ভিতর এক ক্লিকে রিমুভ করে ফেলতে পারবেন এই CapCut Apps দিয়ে এবং আপনার ভিডিও রেজুলেশন কোন প্রকার নষ্ট হবে না আপনি চাইলে এই CapCut Apps এর মাধ্যমে আপনার ব্যাকগ্রাউন্ড রিমুভ করে পিছনে অন্য আরেকটা ব্যাকগ্রাউন্ড দিয়ে সেই ভিডিওটাকে সেভ করে আপনার গ্যালারিতে নিয়ে চলে আসতে পারবেন এবং এরপর এই ভিডিওটা চাইলে ইউটিউব অথবা অন্যান্য প্লাটফর্মে আপলোড করতে পারবেন। আজকের এই আর্টিকেল এ আমি আপনাদেরকে দেখাবো CapCut Apps টা কিভাবে আপনার ফোনে ইন্সটল করে ব্যবহার করবেন। চলুন আগে নিচের স্ক্রীনশট গুলো দেখে আসি কিভাবে CapCut Apps ব্যবহার করতে হয়








দয়া করে মাত্র 25 সেকেন্ড অপেক্ষা করুন তারপর "ইন্সটল করুন" এ ক্লিক করে অ্যাপ্লিকেশন টা ইন্সটল করে নিন।

You have to wait 25 seconds.

Download Timer


ভিডিও এডিটিং এর জন্য অনেকেই পাওয়ার ডিরেক্টর এবং কাইনমাস্টার ব্যবহার করে থাকেন কিন্তু এই CapCut Apps এর মাধ্যমে যেকোন ভিডিও থেকে ব্যাকগ্রাউন্ড রিমুভ করে ফেলতে পারবেন মাত্র এক ক্লিকে। এজন্য ব্যাকগ্রাউন্ড রিমুভ করার জন্য এই CapCut Apps টা এত বেশি জনপ্রিয়। আশা করি আপনিও ব্যবহার করলে ভীষণভাবে এই সফটওয়ারের প্রেমে পড়ে যাবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন