স্কিটো সিমে টাকা ধার করার উপায় - Skitto Emergency Balance Code



প্রিয় বন্ধুরা আজ আমি আপনাদের সাথে শেয়ার করব স্কিটো সিমে টাকা ধার করার উপায় কিভাবে স্কিটো সিমে টাকা ধার করতে হয় বা স্কিটো সিমে টাকা লোন নেওয়ার উপায়  কি এটা অনেকেই জানেন না কিভাবে স্কিটো সিমে টাকা ধার করবেন সেটা এখন আমি আপনাদেরকে দেখিয়ে দিবো। যারা আমাকে জিজ্ঞাসা করেছিলেন ভাইয়া স্কিটো সিমে ইমারজেন্সি ব্যালেন্স কিভাবে নিবো তাদের জন্য স্পেশালি আজকের এই পোস্ট টা করছি।


স্কিটো সিমে টাকা ধার করার উপায়ঃ 

Skitto সিমের মূল ব্যালেন্স ২ টাকার কম থাকলে ইমার্জেন্সি ব্যালেন্স নিতে পারবেন। স্কিটো সিমে আপনি ৫ টাকা ইমার্জেন্সি ব্যালেন্স নিতে পারবেন। যার মেয়াদ থাকবে ৩০ দিন এবং এই টাকা দিয়ে ফোন কল ইন্টারনেট ও এসএমএস সবকিছুতে ব্যবহার করতে পারবেন।


স্কিটো সিমে অ্যাপের মাধ্যমে সব কাজ করা যায়। স্কিটো সিমে ইমার্জেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য Skitto অ্যাপটি ওপেন করতে হবে। Menu থেকে Emergency Loan অপশান সিলেক্ট করতে হবে। তারপর Get 5 Tk প্রেস করলে ৫ টাকা ইমার্জেন্সি ব্যালেন্স পেয়ে যাবেন। 


এবং স্কিটো অ্যাপের মাধ্যমে ব্যালেন্স দেখতে পাবেন। পরবর্তীতে আপনি যখন রিচার্জ করবেন সাথে সাথে ধারকৃত ৫ টাকা তারা কেটে নিবে। পুনরায় আপনি চাইলে আবারও টাকা ধার করতে পারবেন। যদি আপনার ব্যালেন্স দুই টাকার কম থাকে। বুঝতে সমস্যা হলে নিচের "স্ক্রীনশট" গুলো দেখুন। 





এভাবে মূলত স্কিটো সিমে টাকা ধার করতে হয় বা স্কিটো সিমে ইমারজেন্সি ব্যালেন্স নিতে হয়। আশা করছি আজকের এই আর্টিকেলটি আপনার ভালো লাগছে! যদি ভালো লেগে থাকে আমাদের সাইটে আবার আসবেন। আপনাকে ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন