রবি সিমে টাকা ধার করার উপায় - Robi Emergency Balance Code



আসসালামুআলাইকুম বন্ধুরা আজকে আমি আপনাদেরকে দেখাবো রবি সিমে কিভাবে টাকা ধার করবেন রবি ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য কোন কোড ডায়াল করতে হবে। রবি সিমে টাকা ধার করার জন্য যে যে পদ্ধতি গুলো অবলম্বন করা লাগবে সে বিষয়গুলো আমি আপনাদের সাথে এখন দেখিয়ে দিবো। আপনার যদি একটা রবি সিম থাকে তাহলে আপনি টাকা ধার করতে পারবেন। রবি সিমে টাকা ধার করলে সর্বনিম্ন ৫ টাকা দেয় এবং সর্বোচ্চ আপনার রিচার্জ এর উপরে নির্ভর করবে। 


কথা বলতে বলতে অনেক সময় হঠাৎ করেই আমাদের ফোনের ব্যালেন্স শেষ হয়ে যায় অথবা আমাদের কাছে অনেক সময় রিচার্জ করার মত টাকা থাকে না এমত অবস্থায় আমরা চেষ্টা করি রবি সিমে টাকা ধার করার জন্য কিন্তু আমাদের ভিতরে অনেকেই আছে যারা রবি সিমে কিভাবে টাকা ধার করতে হয় বা রবি সিমে কিভাবে ইমারজেন্সি লোন নিতে হয় এই জিনিশটা জানে না তাদের জন্য আজকের এই পোস্ট। 




রবি সিমে টাকা ধার করার জন্য আপনি আপনার মোবাইলের ডায়াল অপশনে চলে যাবেন যাওয়ার পরে আপনি টাইপ করবেন: Robi Emergency Balance Code: *8811*1# এবং আপনার রবি সিম দিয়ে ডায়াল করে দিবেন সাথে সাথে দেখতে পারবেন আপনার মোবাইলে একটা মেসেজ চলে আসছে এবং আপনাকে  রবি টাকা ধার দিয়েছে। সাধারণত যারা মোবাইলে কম টাকা রিচার্জ করে তাদের ক্ষেত্রে 5 টাকা আসবে এবং যারা অনেক বেশি টাকা খরচ করে ওই সিম দিয়ে তাদের ওই সিমে ব্যক্তিবিশেষ টাকা কমবেশি আসবে। তবে বেশিরভাগ 5 টাকা ধার দেয় রবি সিমে। 


আপনি যে টাকা টা ধার করেছেন সেই টাকার যে ব্যালেন্স রয়েছে এই ব্যালেন্স চেক করার জন্য আপনাকে যেটা করতে হবে সরাসরি আপনি আপনার মোবাইলের ডায়াল পেডে চলে যাবেন এবং টাইপ করবেন: Robi Emergency Balance Check Code: *8444# এবার আপনার রবি সিম কে ডায়াল করে দিলেই আপনি দেখতে পারবেন আপনি যে টাকা ধার করেছেন সেখান থেকে আপনার ব্যালেন্সে কত টাকা আছে।


এভাবে রবি সিমের মাধ্যমে ইমারজেন্সি ব্যালেন্স বা রবি সিমে টাকা লোন অথবা রবি সিমে টাকা ধার করতে পারবেন। আজকের এই ব্লগটা যদি আপনার ভালো লেগে থাকে বন্ধুদের সাথে শেয়ার করবেন!! ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন