Class 9 ICT Assignment Answer- 3rd Week - ৯ম শ্রেণী আইসিটি এ্যাসাইনমেন্ট এর উত্তর [তৃতীয় সপ্তাহ]





প্রিয় শিক্ষার্থী ভাই ও বোনেরা আজকে আমি তোমাদেরকে অষ্টম শ্রেণীর ICT তৃতীয় সপ্তাহে যে অ্যাসাইনমেন্ট গুলো দিয়েছে এই অ্যাসাইনমেন্ট এর উত্তর গুলো দিবো। এর আগে তোমরা দুই সপ্তাহের অ্যাসাইনমেন্ট জমা দিয়েছো। তোমাদের তৃতীয় সপ্তাহে যে অ্যাসাইনমেন্ট দিয়েছে এগুলোর উত্তর লিখে তোমাদের জমা দিতে হবে। এখন তোমরা ইউটিউবে গিয়ে সার্চ করতেছো অথবা গুগলে গিয়েও সার্চ করতেছো কিভাবে এগুলোর উত্তর বের করা যায়। আজকে আমি তোমাদেরকে ৯ম শ্রেণীর আইসিটি এ্যাসাইনমেন্ট এর উত্তর তৃতীয় সপ্তাহ দিয়ে দিবো। তোমরা স্ক্রিনশটগুলো দেখে দেখে তোমাদের এ্যাসাইনমেন্ট লিখে নিতে পারবে। অথবা যদি তোমাদের pdf লাগে তাও দিয়ে দিবো।


অল্প সময়ে সব সাবজেক্টের এবং সব শ্রেণীর অ্যাসাইনমেন্ট গুলোর উত্তর বের করে তোমাদেরকে দেওয়া অনেক কঠিন ব্যাপার। এখন আমি তোমাদেরকে শুধুমাত্র নবম শ্রেণীর আইসিটি যে অ্যাসাইনমেন্ট গুলো দিয়েছে তৃতীয় সপ্তাহে, এগুলোর উত্তর বের করে দিব এবং পরবর্তীতে তোমাদের অন্য যে সাবজেক্ট রয়েছে এবং অন্যান্য ক্লাসের যে অ্যাসাইনমেন্ট গুলো দিয়েছে সেগুলো ধারাবাহিকভাবে আমি তোমাদেরকে উত্তর দিয়ে দিবো তো এখন শুধুমাত্র নবম শ্রেণীর আইসিটি এর সমাধান দিবো তো বেশি কথা না বলে চলো সরাসরি এখন আমরা উত্তর গুলো দেখে নিই। নিচে স্ক্রিনশট ধারাবাহিকভাবে দিয়ে দিচ্ছি এগুলো দেখে দেখে তোমরা নিজেদের এ্যাসাইনমেন্ট লিখে নাও।














নিচের লিংকে ক্লিক করে নবম শ্রেণী আইসিটি অ্যাসাইনমেন্ট এর উত্তর pdf ডাউনলোড করে নিন।
Class 9 ICT Assignment Answer pdf  অন্যান্য অ্যাসাইনমেন্ট গুলো নিয়ে কাজ চলছে খুব তাড়াতাড়ি উত্তর বের করে আমাদের সাইট অথবা ইউটিউব চ্যানেলের মাধ্যমে দেওয়া হবে অবশ্যই আমাদের সাথে থেকো।

পাশাপাশি আমাদের ইউটিউব চ্যানেল ফলো করবে, কারণ সমাধান গুলো আমাদের ইউটিউব চ্যানেলেও ভিডিও করে দেওয়া হবে। আমাদের ইউটিউব চ্যানেলের নাম হলো:  (Learning And Earning) ইউটিউবে গিয়ে Learning And Earning লিখে সার্চ দিলেই একদম প্রথমে আমাদের চ্যানেল টা পেয়ে যাবে।  আমাদের চ্যানেলে সকল শ্রেণীর সকল বিষয়ের অ্যাসাইনমেন্ট এর সমাধান দেখতে পারবে। ওখান থেকে ভিডিও দেখে তোমরা এগুলোর সমাধান খাতায় লিখে নিতে পারবে এবং অবশ্যই আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখবে। 


আজকের এসাইনমেন্ট এর উত্তর যদি ভালো লেগে থাকে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবে। এবং পরবর্তীতে এরকম আরো এসাইনমেন্ট এর উত্তর পেতে অবশ্যই আমাদের সাইটে নিয়মিত ভিজিট করতে ভুলবেনা।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন