৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণী পর্যন্ত (৪র্থ সপ্তাহের) এ্যাসাইনমেন্ট দেখে নিন [সাথে PDF]

সুপ্রিয় শিক্ষার্থী বন্ধুরা আসসালামুআলাইকুম আজকে আমি তোমাদেরকে চতুর্থ সপ্তাহের ষষ্ঠ থেকে নবম শ্রেণি পর্যন্ত অ্যাসাইনমেন্ট গুলোর প্রশ্ন দেখিয়ে দিবো। সাথে তোমাদের পিডিএফ ফাইল দিয়ে দিব তোমরা চাইলে মোবাইল বা কম্পিউটার এর মাধ্যমে ওপেন করে নিজেরাও দেখে নিতে পারবে। আমরা সবাই জানি করোনাভাইরাস এর জন্য এই অ্যাসাইনমেন্ট এর সিস্টেম আসছে এর আগেও তোমরা প্রথম সপ্তাহ, দ্বিতীয় সপ্তাহ, এবং তৃতীয় সপ্তাহের অ্যাসাইনমেন্ট করে জমা দিয়েছো। 


আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে আমি তোমাদের অনেক সমাধান দিয়েছি যেগুলোর মাধ্যমে তোমাদের অনেক উপকার হয়েছে তোমরাই স্বীকার করেছো। পাশাপাশি আমাদের ইউটিউব চ্যানেলে আমরা এই বিষয়ের উপরে ভিডিও আপলোড করে থাকি। গতকাল বুধবার চতুর্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট দিয়েছে, ছো চতুর্থ সপ্তাহের তোমাদের কি কি অ্যাসাইনমেন্ট দিয়েছে কোন কোন সাবজেক্ট এর এসাইনমেন্ট পাশাপাশি কোন কোন প্রশ্ন এগুলো জানা তোমাদের জন্য অনেক জরুরী কারণ এগুলোর সমাধান তোমাদের খুঁজে বের করতে হবে এবং লিখতে হবে। 



যদি তোমরা এগুলোর সমাধান পেতে চাও তাহলে আমাদের এই ওয়েবসাইট টাই যথেষ্ট বা আমাদের ইউটিউব চ্যানেলটি যথেষ্ট। আমাদের ইউটিউব চ্যানেল এবং আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে তোমাদের সকল অ্যাসাইনমেন্ট এর সমাধান দেওয়া হবে অন্য কোনো জায়গা না খুঁজলেও আমাদের ওয়েবসাইট এবং আমাদের ইউটিউব চ্যানেলের মাধ্যমে তোমরা তোমাদের এসাইনমেন্ট গুলোর সমাধান বের করে নিতে পারবে। এগুলো আজকের টপিক না।


 আজকে আমি তোমাদেরকে দেখাবো ষষ্ঠ থেকে নবম শ্রেণী পর্যন্ত তোমাদের যে অ্যাসাইনমেন্ট গুলো দিয়েছে সেই অ্যাসাইনমেন্ট গুলো আমি তোমাদেরকে দেখাবো তো বেশি কথা না বলে সরাসরি অ্যাসাইনমেন্ট গুলো দিয়ে দিই।


সমস্ত অ্যাসাইনমেন্ট এর ছবি আমি নিচে ধারাবাহিকভাবে দিয়ে দিয়েছি।‌ তোমরা চাইলে একেকটা ছবির উপরে ক্লিক করে অ্যাসাইনমেন্ট গুলো ডাউনলোড করে নিতে পারো। এবং পিডিএফ লিংক নিচের দিকে পেয়ে যাবে।






























৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণী ৪র্থ সপ্তাহের এ্যাসাইনমেন্ট PDF ডাউনলোড করতে নিচের লিংকে ক্লিক করুন।

৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণী ৪র্থ সপ্তাহের এ্যাসাইনমেন্ট PDF এগুলোই ছিল তোমাদের ষষ্ঠ থেকে নবম শ্রেণি পর্যন্ত চতুর্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট আশা করতেছি তোমরা এখান থেকে ছবিগুলো ডাউনলোড করে নিয়েছো অথবা পিডিএফ টা ডাউনলোড করে নিয়েছো এবং তোমরা তোমাদের প্রশ্নগুলো পেয়েগেছ যদি আজকের এই ব্লগটা তোমাদের ভালো লেগে থাকে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করতে পারো তাহলে তারাও চতুর্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট গুলো দেখতে পারবে এবং পরবর্তীতে এই অ্যাসাইনমেন্ট গুলোর সমাধান পেতে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করতে একদমই ভুলবেনা। ভালো থেকো সবাই,, আসসালামুয়ালাইকুম।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন