৮ম শ্রেণীর গণিত এ্যাসাইনমেন্ট এর সমাধান তৃতীয় সপ্তাহ - Class 8 Math Assignment Solution 3rd Week

আসসালামুআলাইকুম প্রিয় শিক্ষার্থী ছোট ভাই ও বোনেরা আজকে আমি তোমাদেরকে অষ্টম শ্রেণীর গণিত তৃতীয় সপ্তাহের যে অ্যাসাইনমেন্ট গুলো দিয়েছে এই অ্যাসাইনমেন্ট এর সমাধান গুলো তোমাদেরকে দিবো। এর আগে তোমরা দুই সপ্তাহের অ্যাসাইনমেন্ট রেডি করেছো এবং জমা দিয়েছো তো গতকাল বৃহস্পতিবার তোমাদের তৃতীয় সপ্তাহের অ্যাসাইনমেন্ট দিয়েছে যেটার সমাধান করে তোমাদের জমা দিতে হবে। এখন তোমরা ইউটিউবে গিয়ে সার্চ করতেছো অথবা গুগলে গিয়েও সার্চ করতেছো যে কিভাবে এটার সমাধান করা যায়, বা কেউ সমাধান করে দিয়েছে কি না,, আজকে আমি তোমাদেরকে সমাধান করে দিবো তোমরা চাইলেই স্ক্রিনশট দেখে এই সমাধান খাতায় লিখে নিতে পারবে।




যেহেতু গতকাল বৃহস্পতিবার অ্যাসাইনমেন্ট গুলো দিয়েছে সেহেতু এত অল্প সময়ে সব সাবজেক্টের এবং সব শ্রেণীর অ্যাসাইনমেন্ট গুলোর উত্তর বের করে তোমাদেরকে দেওয়া অনেক কঠিন ব্যাপার। এখন আমি তোমাদেরকে শুধুমাত্র অষ্টম শ্রেণীর গণিতের যে অ্যাসাইনমেন্ট গুলো দিয়েছে তৃতীয় সপ্তাহে এগুলোর সমাধান দিব এবং 


পরবর্তীতে তোমাদের অন্য সাবজেক্ট রয়েছে এবং অন্যান্য ক্লাসের যে অ্যাসাইনমেন্ট গুলো দিয়েছে সেগুলো ধারাবাহিকভাবে আমি তোমাদেরকে দিয়ে দিব তো এখন শুধু মাত্র অষ্টম শ্রেণীর গণিত এর সমাধান দিবো তো বেশি কথা না বলে চলো সরাসরি এখন আমরা সমাধান দেখে নিই। নিচে স্ক্রিনশট ধারাবাহিকভাবে দিয়ে দিচ্ছি এগুলো দেখে দেখে তোমরা নিজেদের খাতায় লিখে নাও।
























অনেকেই আপনারা pdf ফাইল চেয়েছেন যারা পিডিএফ ফাইল চেয়েছেন তারা নিচের লিংকে ক্লিক করে pdf ফাইল টা ডাউনলোড করে নিন।

 Class 8 Math Assignment Solution 3rd Week অন্যান্য অ্যাসাইনমেন্ট গুলো নিয়ে অলরেডি আমরা কাজ শুরু করে দিয়েছি এগুলোর উত্তর বের করে আমরা তোমাদেরকে এই ওয়েবসাইটের মাধ্যমে ধারাবাহিকভাবে সমাধান বা উত্তর দিয়ে দিবো। তাই তোমাদের চিন্তার কোন কারন নাই যখনই আমরা কোন সাবজেক্ট এর সমাধান খুঁজে পাবো সাথে সাথেই আমাদের সাইটে নতুন পোস্ট করে তোমাদের সমাধান দিয়ে দিবো। 


পাশাপাশি তোমরা আমাদের ইউটিউব চ্যানেল টা ফলো করতে পারো কারণ সমাধান গুলো আমাদের ইউটিউব চ্যানেলেও ভিডিও করে দেওয়া হবে। আমাদের ইউটিউব চ্যানেলের নাম হলো:  Learning And Earning ইউটিউবে গিয়ে Learning And Earning লিখে সার্চ দিলেই একদম প্রথমে আমাদের চ্যানেল টা পেয়ে যাবে।  আমাদের চ্যানেলে সকল শ্রেণীর সকল বিষয়ের অ্যাসাইনমেন্ট এর সমাধান দেখতে পারবে। ওখান থেকে ভিডিও দেখে তোমরা এগুলোর সমাধান খাতায় লিখে নিতে পারবে এবং অবশ্যই আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখবে। 

1 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন