ষষ্ঠ শ্রেণী সপ্তম শ্রেণী অষ্টম শ্রেণী নবম শ্রেণীর ৩য় সপ্তাহের এ্যাসাইনমেন্টর সমাধান/উত্তর

আসসালামুআলাইকুম প্রিয় শিক্ষার্থী ছোট ভাই ও বোনেরা আজকে আমি তোমাদেরকে ষষ্ঠ শ্রেণী, সপ্তম শ্রেণী, অষ্টম শ্রেণী, এবং নবম শ্রেণী বা Class 6, Class 7, Class 8, Class 9 এর তৃতীয় সপ্তাহের অ্যাসাইনমেন্ট এর সমাধান বা উত্তর সবার আগে কিভাবে পাবা সে বিষয় সম্পর্কে তোমাদেরকে দেখিয়ে দিবো। এর আগে তোমরা দুই সপ্তাহের অ্যাসাইনমেন্ট রেডি করেছো এবং জমা দিয়েছো তো বৃহস্পতিবার তোমাদের তৃতীয় সপ্তাহের অ্যাসাইনমেন্ট দিয়েছে যেটার সমাধান করে তোমাদের জমা দিতে হবে। এখন তোমরা ভাবতেছো যে এই অ্যাসাইনমেন্ট গুলোর সমাধান কিভাবে পাবো, যদি এটা তুমি ভেবে থাকো এবং এই অ্যাসাইনমেন্ট গুলোর উত্তর তুমি খুঁজতে থাকো তাহলে তুমি সঠিক জায়গায় আসছো কারন আমি আজকে তোমাদেরকে এটা দেখিয়ে দিবো।




যেহেতু গতকাল বৃহস্পতিবার অ্যাসাইনমেন্ট গুলো দিয়েছে সেহেতু এত অল্প সময়ে সব সাবজেক্টের এবং সব শ্রেণীর অ্যাসাইনমেন্ট গুলোর উত্তর বের করে তোমাদেরকে দেওয়া অনেক কঠিন ব্যাপার। তোমাদের অ্যাসাইনমেন্ট গুলো নিয়ে অলরেডি আমরা কাজ শুরু করে দিয়েছি এগুলোর উত্তর বের করে আমরা তোমাদেরকে এই ওয়েবসাইটের মাধ্যমে ধারাবাহিকভাবে সমাধান বা উত্তর দিয়ে দিবো। তাই তোমাদের চিন্তার কোন কারন নাই যখনই আমরা কোন সাবজেক্ট এর সমাধান খুঁজে পাবো সাথে সাথেই আমাদের সাইটে নতুন পোস্ট করে তোমাদের সমাধান দিয়ে দিবো। 


অষ্টম শ্রেণি গণিত তৃতীয় সপ্তাহের অ্যাসাইনমেন্ট এর সমাধান নিচের লিংকে ক্লিক করে দেখে নিন।

৮ম শ্রেণীর গণিত এ্যাসাইনমেন্ট এর সমাধান তৃতীয় সপ্তাহ। পাশাপাশি তোমরা আমাদের ইউটিউব চ্যানেল টা ফলো করতে পারো কারণ এ সমাধান গুলো আমাদের ইউটিউব চ্যানেলেও দেওয়া হবে। আমাদের ইউটিউব চ্যানেলের নাম হলো:  Learning And Earning ইউটিউবে গিয়ে Learning And Earning লিখে সার্চ দিলেই একদম প্রথমে আমাদের চ্যানেল টা পেয়ে যাবে। ওখানে ক্লিক করে আমাদের চ্যানেলে সকল শ্রেণীর সকল বিষয়ের অ্যাসাইনমেন্ট এর সমাধান দেখতে পারবে। তোমাদের এই অ্যাসাইনমেন্ট এর সমাধান ওখানে ভিডিও করে দেওয়া রয়েছে। ওখান থেকে ভিডিও দেখে তোমরা এগুলোর সমাধান খাতায় লিখে নিতে পারবে এবং অবশ্যই আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখবে। 


তাই তোমাদেরকে বলবো একটু অপেক্ষা করো অবশ্যই সকল শ্রেণীর সকল সাবজেক্ট এর সমাধান বের করে আমরা ধারাবাহিকভাবে তোমাদেরকে দিয়ে দিবো। আমাদের ওয়েবসাইটের মাধ্যমে এবং আমাদের ইউটিউব চ্যানেলের মাধ্যমে। তাই মাঝে মাঝে এসে ভিজিট করে দেখতে ভুলবেনা। ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন