মোবাইল দিয়ে ইনকামের দারুন সাইট ১০০% পেমেন্ট - Best Way To Earn Money Online



আসসালামুআলাইকুম বন্ধুরা আজকের এই ব্লগে আমি আপনাদেরকে দারুন একটা ইনকামের সাইটের সাথে পরিচয় করিয়ে দিব যেখানে আপনার খুব বেশি কাজ করা লাগবে না খুব অল্প পরিমান কাজ করেও এখান থেকে ভালো পরিমাণ একটা এমনটা আপনি ইনকাম করতে পারবেন প্রতিদিন এটা একদম নতুন পর্যায়ে যারা আছে অনলাইন জগতে একদম নতুন তারাও এখান থেকে ইনকাম করতে পারবেন খুবই সহজ কাজ আমি আপনাদেরকে একদম বিস্তারিত স্ক্রিনশট দিয়ে দিয়ে দেখিয়ে দিব পাশাপাশি এখান থেকে আপনারা যা ইনকাম করবেন আপনাদের ইনকাম কৃত টাকা গুলো খুব সহজেই পয়েন্টের মাধ্যমে উইথড্র করে ডলারগুলো বিক্রি করে টাকা বিকাশ রকেট এবং নগদ এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন নিশ্চিন্তে। 

আজকের এই ভিডিওতে আপনাদের সাথে পরিচয় করিয়ে দিব আপনার নিয়মিত পরে থেকে এখানে কাজ করতে হবে না নির্দিষ্ট সময় পরপর এসে এখানে ক্লিক করে করে আপনি ইনকাম করতে পারবেন এবং এখানে আপনার কোন প্রকার ইনভেস্ট করা লাগবে না এবং মোবাইল এবং কম্পিউটার সব ধরনের ডিভাইস থেকে এখানে কাজ করে ইনকাম করতে পারবেন। তো বেশি কথা না বলে চলুন সরাসরি এখন আমরা মূল কথায় ফিরে যাই কিভাবে এখানে একাউন্ট করবেন কিভাবে এখান থেকে ইনকাম করবেন কিভাবে এখান থেকে টাকা উইথড্র করবেন সবকিছুই আজকের এই ব্লগে আমি আপনাদেরকে দেখিয়ে দিব। এখানে নিচের স্ক্রিনশট দেখে দেখে 


আপনার ইউজারনেম, ইমেইল, পাসওয়ার্ড দিয়ে Register এ ক্লিক করে দিবেন। 




এরপর ইউজারনেম এবং পাসওয়ার্ড দিয়ে লগইন এ ক্লিক করবেন।




ফ্রিতে ইনকাম করার জন্য বামপাশের মেনুবারে ক্লিক করে Bonus ক্লিক করবেন।



তারপর নিচে এসে রি-ক্যাপচা পূরণ করে Bonus এ ক্লিক করবেন।



এরপর দেখবেন অটোমেটিকলি আপনাকে কিছু সাতোশি বোনাস দিয়েছে।



আপনার ইনকাম যদি আরও বাড়াতে চান বামপাশের মেনুবারে ক্লিক করে Reference এ ক্লিক করবেন। তাহলে আপনাকে একটা রেফারেল লিংক দিবে এই লিংকে ক্লিক করে আপনার বন্ধুরা যারা জয়েন করবে তাদের ইনকামের ১০% বোনাস আপনার একাউন্টে অটোমেটিক জামা হয়ে যাবে।




এবার আপনার ইনকাম কৃত টাকা পেমেন্ট নেওয়ার জন্য বামপাশের মেনুবারে ক্লিক করে Wallet এ ক্লিক করবেন।



তারপরে এখানে আপনার ব্যালেন্স দেখতে পারবেন যে কত সাতোশি এবং কত ডলার আপনার একাউন্টে রয়েছে।



উইড্রো করার জন্য ডান দিক থেকে বাম দিকে সাইফ করে টান দিবেন তাহলে দেখতে পারবেন এখানে Deposit Bitcoin/Withdraw Bitcoin লেখা আছে, এখানে ক্লিক করবেন।



তারপর অ্যামাউন্ট এবং বিটকয়েন এড্রেস দিয়ে নিচের Withdraw তে ক্লিক করলেই উইথড্র হয়ে যাবে এবং আপনার কয়েনবেস একাউন্ট এ ডলার চলে যাবে। 




এই ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করার জন্য নিচের লিংকে ক্লিক করুন।

এই লিংকে ক্লিক করে এই আপনারা খুব সহজেই এই সাইটে চলে আসতে পারবেন

যখন আপনার কয়েনবেস অ্যাকাউন্ট টা ডলার চলে আসবে তারপর আপনি যেকোন কারো কাছে ডলার বিক্রি করে অথবা যেকোনো এক্সচেঞ্জ ওয়েবসাইটের মাধ্যমে আপনার ডলারগুলো বিক্রি করে টাকা সহজেই বিকাশ রকেট এবং নগদ এর মাধ্যমে পেমেন্ট নিয়ে নিতে পারবেন আপনাদেরকে বলবো যারা অনলাইন থেকে ইনকাম করতে চান আপনারা এখানে এক ঘন্টা পর পর এসে ক্লেইম করে এখান থেকে আনলিমিটেড ইনকাম করতে পারবেন। ধন্যবাদ।।

3 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন