৯ম শ্রেণী ইংরেজি এ্যাসাইনমেন্ট এর সমাধান (৪র্থ সপ্তাহ) | Class 9 English Assignment Solution 4th Week


আসসালামুআলাইকুম আজকে আমি তোমাদেরকে নবম শ্রেণী চতুর্থ সপ্তাহের ইংরেজি অ্যাসাইনমেন্ট এর উত্তর দিয়ে দিবো। সাথে তোমাদের পিডিএফ ফাইল দিয়ে দিবো তোমরা চাইলে মোবাইল বা কম্পিউটার এর মাধ্যমে ওপেন করে নিজেরাও দেখে দেখে অ্যাসাইনমেন্ট গুলো লিখে নিতে পারবে। এর আগেও তোমরা প্রথম সপ্তাহ, দ্বিতীয় সপ্তাহ, এবং তৃতীয় সপ্তাহের অ্যাসাইনমেন্ট করে জমা দিয়েছো। আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে আমি তোমাদের অনেক সমাধান দিয়েছি যার মাধ্যমে তোমাদের অনেক উপকৃত হয়েছো। 


এর পাশাপাশি আমাদের ইউটিউব চ্যানেল (Learning And Earning) এ ও আমরা এই বিষয়ের উপরে ভিডিও আপলোড করে থাকি। গত বুধবার চতুর্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট দিয়েছে, নবম শ্রেণী চতুর্থ সপ্তাহে ইংরেজি এর যে অ্যাসাইনমেন্ট দিয়েছে এই অ্যাসাইনমেন্ট গুলোর উত্তর আমি এখন তোমাদের দেখিয়ে দিবো। নিচে ছবি তুলে দিয়ে দিছি একটা একটা করে তোমরা চাইলে ডাউনলোড করে নিতে পারো অথবা এখান থেকে দেখে দেখে উত্তর গুলো লিখে নিতে পারো। এবং পিডিএফ লিংক নিচের দিকে পেয়ে যাবে।










৯ম শ্রেণীর ইংরেজি এ্যাসাইনমেন্ট এর সমাধান PDF ডাউনলোড করতে নিচের লিংকে ক্লিক করুন।

Class 9 english assainment answer 4th week PDF এটাই হলো নবম শ্রেণীর ইংরেজি এর চতুর্থ সপ্তাহের এসাইনমেন্ট এর উত্তর। আশা করছি তোমাদেরকে সম্পূর্ণ উত্তর টা নির্ভুলভাবে দিতে পারছি এগুলো দেখে দেখে তোমরা তোমাদের অ্যাসাইনমেন্ট গুলো লিখে ফেলো এবং জমা দিলে আশা করতেছি সর্বোচ্চ মার্কস পেয়ে যাবে এবং পরবর্তীতে আরো অনেক অ্যাসাইনমেন্ট বাকি রয়েছে সেগুলো ধারাবাহিকভাবে আমাদের এই ওয়েবসাইটে পোস্ট করা হবে। অবশ্যই আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করতে ভুলবেনা এখানে শুধুমাত্র নবম শ্রেণী না, ষষ্ঠ শ্রেণি থেকে নবম শ্রেণী পর্যন্ত সকল বিষয়ের এসাইনমেন্ট এর সমাধান আমরা নিয়মিত আপলোড করে থাকি! তাই অবশ্যই আমাদের ওয়েবসাইটে নিয়মিত চোখ রাখতে একদম ভুলবেনা। পরবর্তী অ্যাসাইনমেন্ট এর সমাধান দেখার আমন্ত্রণ রইল.. আল্লাহ হাফেজ।

2 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন