যেকোন ভিডিও থেকে Watermark Remove করুন [১ক্লিকে] - How To Remove Watermark From Any Video




আসসালামুআলাইকুম বন্ধুরা আজকের এই ব্লগে আমি আপনাদেরকে দেখাবো কিভাবে যেকোনো ভিডিওর ওয়াটারমার্ক রিমুভ করবেন মাত্র এক ক্লিকে। আপনারা অনেকেই জানেন যেকোনো ছবি থেকে ওয়াটারমার্ক রিমুভ করা যায় এর অনেকগুলো এপ্লিকেশন রয়েছে, কিন্তু আমরা চাই ভিডিও থেকে ওয়াটারমার্ক রিমুভ করতে! কারণ কোন একটা এপ্লিকেশন বা সফটওয়্যার থেকে যখন আমরা একটা ভিডিও ক্রিয়েট করি অথবা এডিট করি তখন ঐ অ্যাপ্লিকেশনের ওয়াটারমার্ক ভিডিওর ভিতর থেকে যায়। 


উদাহরণস্বরূপ কাইনমাস্টার দিয়ে যখন ভিডিও এডিট করি ভিডিও এডিট করার পরে আমাদের ভিডিওতে কিন্তু Made by Kinemaster লেখাটা থেকে যায় যখন আমরা পাওয়ারদিরেক্টর অথবা ক্যামটাসিয়া স্টুডিও দিয়ে ভিডিও এডিট করি ওই ভিডিওর ভিতর কিন্তু অ্যাপ্লিকেশনের ওয়াটারমার্ক থেকে যায়, বা আমাদের ভিতরে অনেকে রয়েছে যারা ইউটিউব থেকে অন্যের ভিডিও ডাউনলোড দিয়ে নিজে ব্যবহার করে কিন্তু ভিডিওতে ওয়াটারমার্ক থাকায় সহজে ব্যবহার করতে পারেনা, 


অনেক এডিট ক্রপ করে ব্যবহার করতে হয়, কিন্তু ওয়াটারমার্ক গুলো যদি রিমুভ করা যেতো তাহলে এই ভিডিওগুলো আমাদের ভিডিও হিসেবে আমরা ব্যবহার করতে পারতাম। কিন্তু আজকের পর থেকে আপনাদের আর এগুলো করা লাগবেনা যেকোনো ভিডিওর ওয়াটারমার্ক মাত্র এক ক্লিকের মাধ্যমে রিমুভ করে ফেলতে পারবেন! একদম নিখুঁত ভাবে। এ কাজগুলো আমরা একটা অ্যাপ্লিকেশনের মাধ্যমে করবো তাহলে আর দেরি না করে নিচে install এ ক্লিক করে এপ্লিকেশনটা install করে নিন।


দেখতে পারবেন Select Video, Select Image, My Gallery অফসন চলে আসছে, এখান থেকে Select Video তে ক্লিক করে দিবেন। 



এরপর এখান থেকে Remove Watermark এ ক্লিক করে দিবেন।




এরপর এখান থেকে আপনি আপনার ভিডিও টা কে সিলেক্ট করে দিবেন। 



তারপর ওয়াটারমার্ক এরিয়া টুকু সিলেক্ট করে দিবেন। তারপর উপর থেকে Save এ ক্লিক করবেন।



তারপর দেখবেন ভিডিওটা Save হচ্ছে সেভ হয়ে গেলে উপরে টিকমার্ক এ ক্লিক করে দিবেন।


তাহলে আর দেরি না করে নিচে install এ ক্লিক করে Application টা install করে নিন !!

Name: Remove & Watermark

Version: 3.5-Lite-LiteEN

Installs: 1,000,000

Size: 17MB


এবার দেখবেন ভিডিওতে কোন প্রকার ওয়াটারমার্ক নেই। এভাবে এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে যে কোন ভিডিওর ওয়াটারমার্ক রিমুভ করে ফেলতে পারবেন মাত্র এক ক্লিকের মাধ্যমে। যদি আমাদের আজকের এই লেখাটা আপনার উপকারে এসে থাকে তাহলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন পরবর্তীতে আমাদের ওয়েবসাইটে আপনাকে ভিজিট করার আমন্ত্রণ রইল: নিজের খেয়াল রাখবেন!! ধন্যবাদ।

6 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন