সেরা ফটো এডিটিং আ্যপস [মোবাইলের জন্য] - Best Photo Editing App For Android


আসসালামুআলাইকুম বন্ধুরা আজকের এই ব্লগে আমি আপনাদেরকে দারুন এবং বর্তমান সময়ের সেরা ফটো এডিটিং অ্যাপ এর সাথে পরিচয় করিয়ে দিবো। এই অ্যাপ্লিকেশনের ভিতরে আনলিমিটেড ফ্রেম রয়েছে যে ফ্রেমগুলো দিয়ে আপনি আপনার ফটোটা কে সুন্দর করে সাজিয়ে নিতে পারবেন। আপনি আপনার ইউটিউব ফেসবুক অথবা যে কোন টাইপের বিজনেসের জন্য লোগো তৈরি করে নিতে পারবেন। আপনি চাইলে যেকোন টাইপের ব্যানার অথবা যে কোন গ্রাফিক্স ডিজাইনের জন্য আপনি এখান থেকে টেমপ্লেট এর মাধ্যমে ডিজাইন করে নিতে পারবেন।


পাশাপাশি যে কোন টাইপের ফটো খুব চমৎকারভাবে এডিট করতে পারবেন এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে এবং আনলিমিটেড ফ্রেম থাকার জন্য আপনার ফটোটা কে আপনি অসংখ্য ফ্রেমের ভিতরে বন্দী করতে পারবেন! যেটা আপনার কল্পনার বাইরে। আমরা যারা ফেসবুক এবং ইউটিউব এ কাজ করি আমাদের অনেকেরই স্বপ্ন থাকে একটা প্লে বাটন অ্যাওয়ার্ড নেওয়ার!


এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে খুব সহজেই আপনি আপনার নাম দিয়ে এই প্লে-বাটন ওয়ার্ড টা ডিজাইন করে নিতে পারবেন। সেক্ষেত্রে আপনি চাইলে পরবর্তীতে প্রিন্ট করে এটা আপনি রেখে দিতে পারেন এ ছাড়াও অসংখ্য ফ্রেম এই অ্যাপ্লিকেশনের ভিতরে রয়েছে। যেগুলো আমি আপনাদেরকে এখন বিস্তারিত দেখিয়ে দিব।


Install এ ক্লিক করে এপ্লিকেশন টা আপনার ফোনে ইন্সটল করুন, এপ্লিকেশনটা ইন্সটল করা হয়ে গেলে ওপেন করুন ওপেন করার পরে এখানে দেখতে পারবেন অসংখ্য টেমপ্লেট আপনার সামনে চলে আসছে যে কোন একটা টেমপ্লেট এখান থেকে আপনার পছন্দমত সিলেক্ট করবেন যখনই একটা টেমপ্লেট আপনি ওপেন করে দিবেন তারপরে দেখতে পারবেন এখানে টেক্সট লেখার একটা অপশন চলে আসছে এখানে আপনি যে লেখাটা লিখবেন সেটার উপরে আপনার ডিজাইন হয়ে যাবে অথবা আপনি যদি কোন ছবির ডিজাইন করতে চান তাহলে ওখান থেকে ছবি এড করে দিলেই আপনার ডিজাইনটা হয়ে যাবে এবং এটা আপনি সেভ করে আপনার মেমোরিতে খুব সহজেই নিতে পারবেন এভাবে যে কোন টাইপের ডিজাইন এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে আপনি তৈরি করে নিতে পারবেন।

নিচে স্ক্রিনশট দিয়ে দিচ্ছি আপনাদের বোঝার স্বার্থে।




তাহলে আর দেরি না করে নিচে install এ ক্লিক করে Apps টি install করে নিন!


Name: Ephoto360

Version: 1.4.105

Installs: 1,000,000

Size: 36.03MB


যদি আমাদের আজকের এই লেখাটা আপনার উপকারে এসে থাকে তাহলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন পরবর্তীতে আমাদের ওয়েবসাইটে আপনাকে ভিজিট করার আমন্ত্রণ রইল: নিজের খেয়াল রাখবেন!! ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

অপেক্ষাকৃত নতুন পুরনো