মোবাইল দিয়ে নিজে নিজেই QR Code বানিয়ে নিন - QR Code Generator App 2021



আসসালামুআলাইকুম বন্ধুরা আজকের এই পোস্টে আমি আপনাদেরকে দেখাবো নিজে নিজেই মোবাইলের মাধ্যমে কিভাবে নিজের QR Code বানিয়ে নেবেন। QR Code বানানোর জন্য আপনাদের কোন ওয়েবসাইটে যাওয়া লাগবে না, আজকের এই পোস্টের ভিতরে আমি আপনাদেরকে দেখাবো কিভাবে একটা অ্যাপ্লিকেশনের মাধ্যমে খুব সহজেই আপনি আপনার প্রয়োজনীয় QR Code বানিয়ে নিতে পারবেন। 

এখানে চাইলে আপনি আপনার মোবাইল নাম্বার দিয়ে QR Code বানাতে পারবেন এখানে চাইলে আপনি আপনার নাম অথবা আপনার এড্রেস দিয়ে কিউআর কোড বানাতে পারবেন অথবা আপনি চাইলে আপনার ইমেইল এড্রেস কিংবা যে কোন ইনফরমেশন দিয়ে আপনি QR Code বানিয়ে নিতে পারবেন। সবকিছু আজকের এই পোস্টের ভিতরে আমি আপনাদেরকে বিস্তারিত দেখিয়ে দিবো। এইসব কাজ আমরা একটি অ্যাপ্লিকেশনের মাধ্যমে করবো। 



এপ্লিকেশন টা আপনার ফোনে ইন্সটল করুন, এপ্লিকেশনটা ইন্সটল করা হয়ে গেলে ওপেন করুন ওপেন করার পরে দেখতে পারবেন Text নামক একটা অপশন রয়েছে এখানে আপনি আপনার যা খুশি তাই লিখবেন, অর্থাৎ কিউআর কোড টা আপনি যা বানাতে চাচ্ছেন সেটা এখানে লিখবেন। যদি আপনার নামে QR Code বানাতে চান তাহলে এখানে আপনার নাম লিখবেন, যদি আপনার মোবাইল নাম্বার দিয়ে QR Code বানাতে চান তাহলে এখানে আপনি আপনার মোবাইল নাম্বার লিখবেন, কিংবা আপনার এড্রেস অথবা ই-মেইল যা দিয়ে আপনি আপনার QR Code টা বানাতে চাচ্ছেন এখানে সেটা লিখবেন! লেখার পরে উপরে দেখতে পারবেন

Generate নামক একটা অপশন আছে। এখান থেকে Generate এর পরে ক্লিক করে দেওয়া মাত্রই আপনার QR Code টা তৈরি হয়ে যাবে। এরপর আপনি এখান থেকে সরাসরি ডাউনলোড করে যেকোন জায়গায় ব্যবহার করতে পারবেন। এভাবে খুব সহজে এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে যেকোন টাইপের QR Code বানিয়ে নিতে পারবেন মাত্র 1 মিনিটের ভিতরে।

Name: QR Code generator
Version: 1.3.13
Installs: 1,000,000
Size: 5.04MB 

যদি আমাদের আজকের এই লেখাটা আপনার উপকারে এসে থাকে তাহলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন পরবর্তীতে আমাদের ওয়েবসাইটে আপনাকে ভিজিট করার আমন্ত্রণ রইল: নিজের খেয়াল রাখবেন!! ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন