টেলিটক সিমে মিসড কল এলার্ট চালু ও বন্ধ করার নিয়ম - Teletalk SIM Missed Call Alert ON/OFF 2022



আসসালামুআলাইকুম বন্ধুরা আজ আমি আপনাদেরকে দেখাবো টেলিটক সিমে মিসড কল এলার্ট সার্ভিস চালু করার নিয়ম এবং টেলিটক সিমে মিসড কল এলার্ট সার্ভিস বন্ধ করার নিয়ম। অনেকেই জানতে চেয়েছেন ভাইয়া টেলিটক সিমের মিসড কল এলার্ট চালু করার কোড কি আবার অনেকে জানতে চেয়েছেন টেলিটক সিমে মিসড কল এলার্ট বন্ধ করার কোড কি আসলে তাদের জন্য আজকের এই আর্টিকেল। Teletalk SIM Missed Call Alert service ON Code 2022 and Teletalk SIM Missed Call Alert Service OFF Code 2022. এই আর্টিকেল এর ভিতরে টেলিটক সিমের মিসড কল এলার্ট চালু বা বন্ধ করার অর্থাৎ টেলিটক সিমে মিসড কল এলার্ট সার্ভিস একটিভ করার নিয়ম আপনাদেরকে দেখাবো। অন্যান্য সিম এর মত টেলিটক সিমের মিসড কল এলার্ট সার্ভিস চালু করতে পারবেন পুরা সিস্টেম টা আমি আপনাদের সাথে শেয়ার করব।


সতর্কবার্তাঃ টেলিটক সিমের মিসড কল এলার্ট যদি একবার চালু করেন প্রতি মাসে এই মিসড কল এলার্ট এর জন্য ১০ টাকা করে চার্জ কেটে নিবে। তবে প্রথম ৭ দিন ফ্রি সেবাটি পাবেন। তাই টেলিটক সিমে প্রয়োজন ছাড়া মিসড কল এলার্ট চালু করার কোন যুক্তি নাই।


টেলিটক সিমে মিসড কল এলার্ট চালু করার নিয়মঃ

টেলিটক সিমে মিসড কল এলার্ট চালু করার জন্য আপনার মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে START MCA টাইপ করে 22455 নাম্বারে ম্যাসেজ করে দিলেই আপনার টেলিটক সিমের মিসড কল এলার্ট সার্ভিস চালু হয়ে যাবে।


টেলিটক সিমে মিসড কল এলার্ট বন্ধ করার নিয়মঃ

টেলিটক সিমে মিসড কল এলার্ট বন্ধ করার জন্য আপনার মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে STOP MCA টাইপ করে 22455 নাম্বারে ম্যাসেজ করে দিলেই আপনার টেলিটক সিমের মিসড কল এলার্ট সার্ভিস বন্ধ হয়ে যাবে।


আরো পড়ুনঃ টেলিটক সিমে টাকা ধার করার উপায়


এভাবে খুব সহজে টেলিটক সিমে মিসড কল এলার্ট চালু করতে পারবেন এবং পরে আবার টেলিটক সিমে মিসড কল এলার্ট বন্ধ করে দিতেও পারবেন। তবে মনে রাখবেন প্রতি মাসে ১১ টাকা ৫০ পয়সা সার্ভিস চার্জ।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন