সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪ - Ramadan Calendar 2024


সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪ বা Ramadan Calendar 2024 আজকের এই আর্টিকেলে আপনাদেরকে দেখাবো রমজান মাসের ক্যালেন্ডার সেহরি ও ইফতারের সময়সূচি কিভাবে দেখবেন রমজান মাস চলেই আসলো রমজান মাসে ক্যালেন্ডার পকেটে করে ঘোড়া অথবা ক্যালেন্ডার সাথে করে নিয়ে ঘোড়া অনেক কষ্ট করে এ কারণে আমরা এখন ডিজিটাল যুগে মোবাইলে অ্যাপস এর মাধ্যমে অথবা কোন কার্ডের মাধ্যমে সেহরি ও ইফতারের সময়সূচি দেখতে চাই। আজকের এয়ারটে গেলে আমি আপনাদেরকে দেখাবো এমন একটা অ্যাপ্লিকেশন যে অ্যাপ্লিকেশনের ভিতরে আপনি আপনার জেলা সিলেক্ট করে দিবেন এবং আপনার জেলার প্রতিদিনের সেহেরী ও ইফতারের সময়সূচি তাছাড়া পাঁচ ওয়াক্ত নামাজের এলাম আজান সহ আরো অনেক রমজান মাসের দোয়া ও আমল সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। 


এই অ্যাপ্লিকেশনের ভিতরে কি কি সুযোগ সুবিধা থাকছে কি কি ফিচার থাকছে চলুন তা একটু স্ক্রিনশট দেখে আসি।






রমজানের সেহরি ও ইফতারের সঠিক সময়সূচি বাংলাদেশের সকল জেলার দেখার জন্য এপ্লিকেশন টি ইন্সটল করতে নিচের ডাউনলোড এ ক্লিক করুন ।

উপর থেকে অ্যাপ্লিকেশন টা ইন্সটল করে খুব সহজেই আপনি মোবাইলের মাধ্যমে প্রতিদিনের সেহরি ও ইফতারের সময়সূচি জানতে পারবেন তাছাড়া রমজান মাসের প্রয়োজনীয় আমল এবং দোয়া তাছাড়া কুরআন তেলাওয়াত এবং অন্যান্য ইসলামিক বিষয়ে অনেক কিছু এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে জানতে পারবেন আশা করি এটি রমজান মাসে আপনার সব থেকে প্রিয় এপ্লিকেশন হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন