বাংলালিংক সিমে ব্যালেন্স ট্রান্সফার করার নিয়ম - Banglalink Balance Transfer System 2021

আসসালামুআলাইকুম বন্ধুরা আজ আমি আপনাদেরকে দেখাবো বাংলালিংক সিমে ব্যালেন্স ট্রান্সফার করার নিয়ম কিভাবে বাংলালিংক সিমে ব্যালেন্স ট্রান্সফার করতে এটা অনেকেই জিজ্ঞাসা করেছেন তাদেরকে আজকে আমি দেখাবো বাংলালিংক সিমের টাকা ট্রান্সফার করার উপায়। এ আর্টিকেল টা সম্পূর্ণ পড়লে আপনারা বাংলালিংক টু বাংলালিংক ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন খুব সহজে অর্থাৎ একটা বাংলালিংক সিম থেকে টাকা ট্রান্সফার করে আরেকটা বাংলালিংক সিমে নিতে পারবেন খুব সহজেই। কিভাবে বাংলালিংক ব্যালেন্স ট্রান্সফারের রেজিস্ট্রেশন করবেন এবং কিভাবে বাংলালিংক সিমে ব্যালেন্স ট্রান্সফার করবেন সবকিছু স্টেপ বাই স্টেপ আমি আপনাদেরকে দেখিয়ে দিবো।


অনেক সময় আমাদের বাংলালিংক সিমে ব্যালেন্স ট্রান্সফার করা প্রয়োজন পড়ে থাকে ইমারজেন্সি বিভিন্ন প্রয়োজনে অনেক সময় আমরা বাংলালিংক সিমে ব্যালেন্স ট্রান্সফার করি অনেক সময় বাংলালিংক টু বাংলালিংক ব্যালেন্স ট্রান্সফার করে এক সিম থেকে অন্যসিমে টাকা নিয়ে যাই। আজকের এই আর্টিকেল এ আমি আপনাদেরকে বিষয়টা স্ক্রিনশট সহ দেখিয়ে দিবো।


বাংলালিংক ব্যালেন্স ট্রান্সফার করার নিয়মঃ

বাংলালিংক সিমে ব্যালেন্স ট্রান্সফার করার জন্য প্রথমে আপনাকে ব্যালেন্স ট্রান্সফার সিস্টেম টা রেজিস্ট্রেশন করতে হবে। এরপর ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন। কিভাবে কি করবেন নিচে স্টেপ বাই স্টেপ দেখিয়ে দিয়েছি।। 


১। বাংলালিংক ব্যালেন্স ট্রান্সফার রেজিষ্ট্রেশন করার জন্য আপনাকে টাইপ করতে হবে *1000# তারপর বাংলালিংক সিম দিয়ে ডায়াল করে দিবেন।


২। তারপর দেখতে পারবেন Generate Pin একটা অপশন আসছে এখানে 1 টাইপ করে Send বাটোনে ক্লিক করবেন।


৩। এবার দেখতে পারবেন Your pin is: 1234 এরকম পিন দিয়ে দিয়েছে। এই পিন টা মনে রাখুন অথবা কোথাও লিখে রাখুন।


৪। তারপর আবার ডায়াল করুন *1000# 


৫। এরপর দুই নাম্বার সেকশনে দেখতে পারবেন Balance transfer এখানে 2 টাইপ করে Send অপশনে ক্লিক করুন।


৬। একটু আগে আপনাকে যে ৪ সংখ্যার পিন নাম্বার দিয়েছে এখানে সেই পিন নাম্বার টা বসিয়ে Send করুন।


৭। যে নাম্বারে ব্যালেন্স ট্রান্সফার করে টাকা নিতে যাচ্ছেন সেই নাম্বারটা এখানে বসিয়ে দিয়ে Send করুন।


৮। এরপর এখানে কয় টাকা সেন্ড করতে চাচ্ছেন সেই সংখ্যাটা দিয়ে Srnd বাটনে ক্লিক করে দিলেই ব্যালেন্স ট্রান্সফার হয়ে সেই সিমে টাকা চলে যাবে। (বাংলালিংক সিমে ১০ টাকা থেকে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ব্যালেন্স ট্রান্সফার করা যায়।


আরো পড়ুনঃ এয়ারটেল সিমে ব্যালেন্স ট্রান্সফার করার নিয়ম।


এভাবে খুব সহজে বাংলালিংক টু বাংলালিংক ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন অর্থাৎ একটা বাংলালিংক সিম থেকে টাকা ট্রান্সফার করে আরেকটা বাংলালিংক সিমে নিয়ে নিতে পারবেন। যদি আজকের আর্টিকেলটা ভালো লেগে থাকে বন্ধুদের সাথে শেয়ার করবেন ধন্যবাদ। 


একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন