টেলিটক সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করে দিন - Teletalk All Service Stop Code



আসসালামুআলাইকুম বন্ধুরা আজকে আমি আপনাদেরকে দেখাবো টেলিটক সিমের সকল ভ্যালু অ্যাডেড সার্ভিস কিভাবে বন্ধ করে দিবেন বা টেলিটক সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করার জন্য কি কি উপায় অবলম্বন করতে হবে সেগুলো আমি আপনাদেরকে দেখিয়ে দিবো। বিভিন্ন সময় আমাদের টেলিটক সিমের বিভিন্ন সার্ভিস চালু হয়ে যায় এবং আমাদের টেলিটক সিম থেকে অটোমেটিকলি টাকা কেটে নেয়। টেলিটক সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করার উপায় এখন আমি আপনাদেরকে দেখাবো। আমি যে নিয়মটা আপনাদেরকে দেখাবো এটা যদি সঠিকভাবে করতে পারেন তাহলে আপনার টেলিটক সিমের টাকা কাটার সকল সার্ভিস বন্ধ হয়ে যাবে।


টেলিটক সিমের টাকা কাটার সকল সার্ভিস গুলো বন্ধ করার জন্য যদি আপনি প্রত্যেকটা কে আলাদা আলাদা ভাবে বন্ধ করতে চান তাহলে প্রত্যেকটা টাকা কাটার সার্ভিস কে আপনাকে আলাদা আলাদাভাবে চিহ্নিত করে তারপর আলাদা আলাদা ভাবে বন্ধ করতে হবে। যেটা অনেক বেশি বিরক্তিদায়ক। তাই আমি আপনাদেরকে একটা সিস্টেম দেখাবো যেটার মাধ্যমে আপনার টেলিটক সিমের টাকা কাটার সকল সার্ভিস গুলো আপনি একবারে বন্ধ করে দিতে পারবেন। 


টেলিটক সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করার উপায়ঃ 

টেলিটক সিমের টাকা কাটার সকল সার্ভিস গুলো বন্ধ করার জন্য আপনার মোবাইলের মেসেজ অপশানে গিয়ে টাইপ করুনঃ STOP ALL আর পাঠিয়ে দিন 335 এই নাম্বারে।


আপনার কাজ শেষ! এরপর আপনার মোবাইলে একটা এসএমএস আসতে পারে এবং আপনাকে জানিয়ে দিবে আপনার টেলিটক সিমে টাকা কাটার সকল সার্ভিস বন্ধ করে দিয়েছে অর্থাৎ টেলিটক সিমের সকল ভ্যালু অ্যাডেড সার্ভিস বন্ধ হয়ে গেছে। যদি মেসেজ না আসে তারপর ৭২ ঘন্টার ভিতরে আপনার সমস্ত ভ্যালু অ্যাডেড সার্ভিস বন্ধ হয়ে যাবে।


আরো পড়ুনঃ জিপি সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করার উপায়।

 

অনেকে বলেন টেলিটক সিমে কোন এসএমএস ছাড়া টাকা কেটে নেয়। ফলে ব্যবহারকারী কোন সার্ভিসটির জন্য টাকা কাটা হয়েছে তা জানতে পারে না। তাই উপরের সিস্টেম টা ফলো করে খুব সহজে আপনার টেলিটক সিমের টাকা কাটার সকল সার্ভিস গুলো বন্ধ করে দিতে পারবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন