Bip App কি? কিভাবে Bip App একাউন্ট খুলবেন? কিভাবে Bip App ব্যবহার করবেন (বিস্তারিত)



মুসলিম বিশ্বের জন্য সম্পূর্ণ বিজ্ঞাপন মুক্ত নতুন মেসেঞ্জার অ্যাপ্লিকেশন বের করেছে তুরস্ক। যার নাম হলো Bip তুরস্কের প্রেসিডেন্ট এরদোগান অফিশিয়াল ভাবে ঘোষনা করে দিয়েছে এই অ্যাপ্লিকেশন টা ব্যবহার করার জন্য। এটা একটা মেসেঞ্জিং অ্যাপ্লিকেশন এই bip apps এর ভিতর আপনি হোয়াটসঅ্যাপ এবং ইমো এর মতো যেকোন বন্ধুবান্ধবকে ফ্রিতে মেসেজ, অডিও কল, ভিডিও কল, করতে পারবেন। পাশাপাশি এই অ্যাপ্লিকেশনের সবথেকে বড় সুবিধা হল এই অ্যাপ্লিকেশনের ভিতরে কোন প্রকার বিজ্ঞাপন শো করবে না।
 
অর্থাৎ সম্পূর্ণ বিজ্ঞাপন মুক্ত এই Bip App এবং অনেক সময় whatsapp এবং imo আমাদের তথ্য চুরি করে বিভিন্ন মাধ্যম কে দিয়ে থাকে এরাকম ধরনের সমস্যার সম্মুখীন আমাদের হতে হয়েছে। কিন্তু বর্তমানে এই Bip এপ্লিকেশনটা আপনারা ব্যবহার করতে পারেন নিশ্চিন্তে। আজকের এই আর্টিকেলে আপনাদের সাথে আমি শেয়ার করব Bip App কি? কিভাবে Bip App ব্যবহার করবেন? Bip App এর সুবিধা কি কি? কেন আপনি Bip App ব্যবহার করবেন? বিস্তারিত আপনাদের সাথে আলোচনা করব। 

বিপ অ্যাপ্লিকেশন ইনস্টল করার পরে ওপেন করে দিবেন তারপর আপনার নাম্বার দিয়ে সাবমিট করলেই আপনার নাম্বারে একটা ওটিপি কোড পাঠাবে এই কোডটা এখানে দিয়ে সাবমিট করবেন তারপর আপনার নাম এবং আপনার ছবি দিয়ে আপনার অ্যাকাউন্ট টা খুলে ফেলবেন। এরপর যদি আপনার কোন বন্ধু বান্ধব আগে থেকেই এখানে অ্যাকাউন্ট খুলে আপনাকে মেসেজ দিয়ে থাকে সেই ম্যাসেজ গুলো এখানে ধারাবাহিকভাবে দেখতে পারবেন। পাশাপাশি এখানে আপনি চাইলে যেকোন বন্ধুবান্ধবকে ইনভাইট করতে পারবেন এবং যেকোন বন্ধুবান্ধবকে এখানে এড করে তাদের সাথে Bip App দিয়ে চ্যাট করতে পারবেন। Bip App দিয়ে মেসেজ করতে পারবেন, 


যাদের বুঝতে সমস্যা হচ্ছে নিচের স্ক্রীনশট গুলো ফলো করুন। নিচের স্ক্রিনশট দেখলে সবকিছু বুঝতে পারবেন কিভাবে Bip App ব্যবহার করবেন বিস্তারিত।

















Bip App টা Install করার জন্য নিচে install এ ক্লিক করে এপ্লিকেশনটা ইন্সটল করে ফেলুন।



Bip App দিয়ে কল করতে পারবেন, Bip App দিয়ে ভিডিও কল করতে পারবেন, Bip App দিয়ে যেকোন ভয়েস পাঠাতে পারবেন, একদম ইমু এবং হোয়াটসঅ্যাপ যেভাবে আমরা ব্যবহার করি সে ভাবে Bip App ব্যবহার করতে পারবেন এবং এই অ্যাপ্লিকেশন টা ব্যবহার করে আরো বেশি স্বাচ্ছন্দ অনুভব করবেন কারণ এই বিপ অ্যাপ্লিকেশনের ভিতরে কোন প্রকার এড নাই এবং তথ্য চুরি হওয়ার কোন ভয় নাই, তাই নিশ্চিন্তে অ্যাপ্লিকেশন ব্যবহার করতে থাকুন।

1 মন্তব্য

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

অপেক্ষাকৃত নতুন পুরনো