Header Ads



আসসালামুআলাইকুম বন্ধুরা আজকের এই পোস্টে আমি আপনাদেরকে দেখাবো দারুন একটা এপ্লিকেশন যে অ্যাপ্লিকেশনের মাধ্যমে আপনি নতুন বছরের শুভেচ্ছার ছবি বানিয়ে নিতে পারবেন মাত্র এক ক্লিকের মাধ্যমে। এই অ্যাপ্লিকেশন টি আপনি মোবাইলে ব্যবহার করতে পারবেন এবং এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে যেকোনো হ্যাপি নিউ ইয়ার এর ছবি আপনি খুব সহজে বানিয়ে নিতে পারবেন। এবং আপনি আপনার বন্ধু-বান্ধবদের গিফট করতে পারবেন। পাশাপাশি আপনি চাইলে ফেসবুকে স্ট্যাটাস এবং অন্যান্য কাজে ব্যবহার করতে পারেন। আপনি চাইলে প্রিয়জনের ছবি দিও হ্যাপি নিউ ইয়ার এর ব্যানার বানিয়ে তাকে উপহার দিতে পারেন। এই অ্যাপ্লিকেশন টা ডাউনলোড করে ইন্সটল করার পরে আপনি অ্যাপ্লিকেশন টা ওপেন করে দিবেন ওপেন করে দেওয়ার পরে এখানে তিন-চারটা কেটাগরি পাবেন এ ক্যাটাগরির ভিতরে অনেকগুলো ব্যানার টেমপ্লেট রয়েছে,, এখানে যে ব্যানার টেমপ্লেট গুলো রয়েছে এখানে শুধুমাত্র আপনি আপনার ছবিটা সিলেক্ট করে দিলেই এখানে সুন্দর একটা ডিজাইন আপনার হয়ে যাবে। 


এরপর নিচ থেকে সেভ এ ক্লিক করে দিলেই ছবিটা অটোমেটিকলি আপনার গ্যালারিতে সেভ হয়ে যাবে। মাত্র এক ক্লিকে মাধ্যমে খুব চমৎকারভাবে এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে হ্যাপি নিউ ইয়ার নতুন বছরের শুভেচ্ছা ব্যানার বানিয়ে নিতে পারবেন। নতুন বছর আসতেছে ফেসবুকে ঢুকলেই দেখতে পারবেন বিভিন্ন টাইপের নতুন নতুন ব্যানার মানুষ আপলোড করতেছে সেখানে আপনি যদি সুন্দর একটা ব্যানার আপনার ফেসবুকে স্ট্যাটাস দিতে পারেন তাহলে বিষয়টা অনেক ভালো দেখায়! পাশাপাশি আপনি আপনার বন্ধু-বান্ধব ও প্রিয়জনের ছবি দিয়ে একটা ব্যানার বানিয়ে যদি হ্যাপি নিউ ইয়ার গিফট করেন তাহলে সে অনেক বেশি খুশি হয়ে যাবে। অথবা আপনি চাইলে যেকোন কাজে ব্যবহার করতে পারেন, এককথায় নতুন বছরের শুভেচ্ছা স্বরুপ নিজের ছবি দিয়ে কিভাবে মোবাইলের মাধ্যমে মাত্র এক ক্লিকেই ব্যানার বানিয়ে নেবেন সেটাই আজকের এই ব্লগে আমি আপনাদেরকে বিস্তারিত দেখিয়ে দিব। যেহেতু এটা একটা মোবাইল অ্যাপস এবং এর ভিতরে ঢুকলে সহজেই সব ইন্টারফেস আপনি দেখে বুঝতে পারবেন এবং আপনিও খুব সহজে ব্যানারটা বানিয়ে নিতে পারবেন। তাহলে আর দেরি না করে নিচে install এ ক্লিক করে Apps টা install করে নিন।


আশা করতেছি এখন থেকে এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে হ্যাপি নিউ ইয়ার নতুন বছরের ব্যানারগুলো মোবাইলের মাধ্যমে বানিয়ে দিতে পারবেন খুব সহজে। অনেকে আছে যারা ভালো এডিটিং পারে তারা কিন্তু খুব সহজেই যে কোন টাইপের এডিট করে বানিয়ে নিতে পারে! কিন্তু সবাই তো আর ভালো এডিটিং পারে না, সেক্ষেত্রে ভালো গ্রাফিক ডিজাইন করতে না পারার কারণে অনেকেই ব্যানার তৈরি করতে পারে না, কিন্তু আমি আজকে যেভাবে দেখিয়ে দিলাম এভাবে খুব সহজেই এই এপ্লিকেশন কে কাজে লাগিয়ে মাত্র এক ক্লিকে সুন্দর একটা ডিজাইন বানিয়ে নিতে পারবেন এবং এটা ডাউনলোড করে আপনি কিন্তু যে কোন কাজে ব্যবহার করতে পারতেছেন। যদি আজকেরে ব্লগটা ভালো লেগে থাকে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করবেন, পরবর্তীতে এরকম আরো ব্লগ পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন!! ধন্যবাদ।

2 মন্তব্য

  1. ভাই ব্লগার এ তাড়াতাড়ি এডসেন্স পাওয়ার জন্য কি কি সর্ত পুরন করতে হয় এটা নিয়ে একটা ভিডিও বানান প্লিজ 🙏🙏🙏

    উত্তর দিনমুছুন
  2. এই মন্তব্যটি লেখক সরিয়েছেন।

    উত্তর দিনমুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

অপেক্ষাকৃত নতুন পুরনো