Header Ads

আসসালামুআলাইকুম বন্ধুরা আজকের এই ব্লগে আপনাদেরকে দেখাবো বিকাশে ১০০ টাকা ফ্রিতে কিভাবে নিবেন। ১০০ টাকা ইন্সট্যান্টলি ক্যাশব্যাক ফ্রিতে নিতে পারবেন আপনার বিকাশ একাউন্টের মাধ্যমে। তবে সেক্ষেত্রে অবশ্যই আপনার বিকাশ অ্যাপস ব্যবহার করতে হবে। যারা মোবাইল দিয়ে ডায়াল করে বিকাশ ব্যবহার করেন তারা কিন্তু এই ১০০ টাকা ফ্রি নিতে পারবেন না। শুধুমাত্র যারা বিকাশ অ্যাপ্লিকেশন ব্যবহার করে তারাই এই ১০০ টাকা বোনাস নিতে পারবে। আজকের এই ব্লগ টা আপনাদের জন্য খুবই ইমপরটেন্ট, কারণ আজকের এই ব্লগে আমি আপনাদের কে ফ্রিতে ১০০ টাকা নেওয়ার সিস্টেম টা দেখিয়ে দিবো! বেশি কথা না বলে চলুন সরাসরি মুল ব্লগে চলে যাই।

 

 

আপনারা জানেন বাংলাদেশে যতগুলো মোবাইল ব্যাংকিং রয়েছে তার ভিতরে সবথেকে জনপ্রিয় মোবাইল ব্যাংকিং হলো বিকাশ। এর জনপ্রিয়তার মূল কারণ হলো তারা বিভিন্ন সময়ে অনেক অনেক অফার দেয় ক্যাশব্যাক অফার সহ অনেক ধরনের অফার দেয় যার জন্য মানুষ আকৃষ্ট হয়ে বিকাশ একাউন্ট ক্রিয়েট করে এবং বিকাশ ব্যবহার করে। আমি ইউটিউবে নিজেই বিকাশে ক্যাশ ব্যাক অফার নিয়ে অনেকগুলো ভিডিও সেখানে আপলোড করেছি। বিকাশের নতুন নতুন আপডেট আমি সেখানে খুব সহজে আপনাদের সাথে আলোচনা করি এতটুকু সিওর হওয়া গেল যে বিকাশ প্রকৃতপক্ষে আমাদের অনেক বেশি ক্যাশব্যাক অফার দেয় অন্যান্য মোবাইল ব্যাংকিং এর তুলনায়। তারই ধারাবাহিকতায় আজকের এই ব্লগে আপনাদেরকে দেখাবো বিকাশে ১০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক অফার টা কিভাবে নিবেন এবং কারা কারা এটা পাবে সবকিছু আজকের এই ব্লগে বিস্তারিত ক্লিয়ার দিবো।



বিকাশে ১০০ টাকা ক্যাশব্যাক নেওয়ার জন্য আপনাকে যেটা করতে হবে: 

আপনি যদি বিকাশ একাউন্ট ক্রিয়েট করে থাকেন এবং সেই অ্যাকাউন্ট বিকাশ অ্যাপস এর মাধ্যমে ব্যবহার করে থাকেন এবং এখনও পর্যন্ত আপনার বিকাশ একাউন্টে অ্যাড মানি করেন নাই অর্থাৎ কোন এজেন্টের মাধ্যমে আপনার বিকাশ একাউন্টে টাকা ঢুকান নাই তাহলে আপনি ১০০০ টাকা অথবা ১০০০ টাকার বেশি যদি আপনার বিকাশ একাউন্ট এ অ্যাড মানি করেন তাহলে আপনি ১০০ টাকা বোনাস পাবেন। বিষয়টা আপনাদেরকে আমি আরও একটু ক্লিয়ার করে দেই এখানে কিন্তু আপনি আপনার বন্ধুর একাউন্ট অথবা অপরিচিত কারোর অ্যাকাউন্ট থেকে সেন্ড মানি করলে হবে না অবশ্যই বিকাশের কোনো এজেন্ট থেকে আপনার বিকাশ একাউন্টে ১০০০ টাকা অথবা ১০০০ টাকার বেশি ঢুকাবেন বা আ্যাড মানি করবেন তখন বিকাশ থেকে আপনাকে ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস দেয়া হবে। 

 

 

সাথে কেএফসি কিংবা পিৎজা হাটের ১০০ টাকার কুপন আপনাকে ফ্রিতে দিবে। অর্থাৎ ইনস্ট্যান্ট ১০০ টাকা পাচ্ছেন এবং ১০০ টাকার কুপন পাচ্ছেন। আপনি যদি বিকাশে এখনো পর্যন্ত অ্যাড মানি না করে থাকেন তাহলে ৩০ নভেম্বর ২০২০ এর ভিতর আপনার একাউন্টে ১০০০ টাকা অথবা ১০০০ টাকার বেশি যেকোনো এমাউন্ট যদি আপনার একাউন্টে লোড করেন অথবা ঢুকান তাহলে আপনি এই ১০০ টাকা + ১০০ টাকা মোট ২০০ টাকা বোনাস পেয়ে যাবেন! তবে ১০০ টাকা বিকাশ একাউন্টে যোগ হবে এবং ১০০ টাকার কুপন আপনাকে দিবে! কুপন এর বিষয়টা বাদ দিলাম। ইনস্ট্যান্ট ১০০ টাকা আপনার বিকাশ এর মেইন ব্যালেন্স এড হয়ে যাবে। এই টাকা দিয়ে আপনি বিকাশে যা যা করতে পারতেন সবকিছুই করতে পারবেন। চাইলে ক্যাশ আউট করতে পারবেন, সেন্ড মানি করতে পারবেন, মোবাইল রিচার্জ করতে পারবেন, পেমেন্ট করতে পারবেন, অর্থাৎ ১০০ টাকা দিয়ে যা খুশি তাই করতে পারবেন! আপনার মেইন ব্যালেন্সে এই ১০০ টাকা এড হয়ে যাবে। 

 

যেহেতু বিকাশে ১০০ টাকার এই অফারটা দিয়েছে এবং আপনি যদি আপনার একাউন্ট এ আগে অ্যাড মানি না করে থাকেন, তাহলে এই সুযোগটা মিস করবেন না। যদি আপনার কাছে টাকা না থাকে তাহলে চাইলে কারো কাছ থেকে ১০০০ টাকা ধার করে বিকাশ এজেন্ট থেকে ১০০০ টাকা আপনার একাউন্টে লোড করে আপনি আবার ওই টাকা ক্যাশ আউট করে তার টাকা তাকে ফিরিয়ে দিলেও আপনার কিছু টাকা থেকে যাচ্ছে লাভ। যদি কাছে টাকা থাকে তাহলে তো ১০০০ আ্যাড মানি করে ১০০ নিয়ে নিতে পারবেন, আর যদি কাছে টাকা না থাকে তাহলে আমি যা বল্লাম এই সিস্টেম টা করতে পারেন।
অনেকেই বিকাশে ১০০ টাকা ফ্রি এই বিষয়টা নিয়ে আপনারা অনেক দ্বিধা দ্বন্দের ভিতরে ছিলেন যে বিকাশ অফার দিলো এটা আসলে কিভাবে নিবো, বা কাদের জন্য প্রযোজ্য হবে, তাদের জন্য আসলে আজকের আমার এই ব্লগ এখানে আমি বিষয় টা ক্লিয়ার করে দিলাম। পাশাপাশি এই ওয়েবসাইটে বিকাশের নতুন কোন অফার দিলে অথবা কোনো ক্যাশব্যাক অফার কিংবা যে কোন টাইপের অফার বা বিকাশের নতুন কোন নিউজ, মোবাইল ব্যাংকিং এর কোন নিউজ, টেকনোলজি রিলেটেড যেকোনো নিউজ আমাদের এই ওয়েবসাইটে খুব দ্রুতই দেওয়া হয়। তাই এরকম আরো নিউজ পেতে এবং এরকম আরো ক্যাশব্যাক অফার পেতে অবশ্যই নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন।
 

 

আজকের এই ব্লগটা যদি ভালো লেগে থাকে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন যেন তারাও বিকাশের এই ১০০ টাকা বোনাস নিতে পারে। আমাদের সাইটে আপনাকে আবারও আসার জন্য আমন্ত্রণ রইল!! ভালো থাকবেন,,ধন্যবাদ।

কমেন্ট করুন:

অপেক্ষাকৃত নতুন পুরনো