ঘূর্ণিঝড় লাইভ লোকেশন দেখুন - How To See Cyclone Live Location

 

কিছুদিন পরপর বাংলাদেশে ধেয়ে আসে ঘূর্ণিঝড় সাগরের খুব কাছাকাছি অবস্থান হওয়ায় বাংলাদেশে ঘূর্ণিঝড়ে প্রভাব বিপক ঘূর্ণিঝড় যখন আসে তখন আমরা বিপদে পড়ে যায় খালি বারবার টিভিতে দেখতে থাকি ঘূর্ণিঝড় কতদূর কখন আসবে কখন আঘাত হানবে ঘূর্ণিঝড় এজন্য আমরা জানার চেষ্টা করি ঘূর্ণিঝড়ের সর্বশেষ লোকেশন বা ঘূর্ণিঝড়ের বর্তমান অবস্থান তাই আজকের এই আর্টিকেলে আমি আপনাদেরকে এমন একটা উপায় দেখাবো যেখানে আপনি সহজেই ঘূর্ণিঝড়ের সর্বশেষ লোকেশন দেখতে পারবেন মোবাইল এবং কম্পিউটার দিয়ে যার ফলে সহজেই জানতে পারবেন ঘূর্ণিঝড় আমাদের দেশ থেকে বা আপনার লোকেশন থেকে কত দূরে রয়েছে এবং কখন ঘূর্ণিঝড় আঘাত হানবে এবং ঘূর্ণিঝড়টি বাংলাদেশের উপর দিয়ে যাবে কিনা এবং ঘূর্ণিঝড়টি বাংলাদেশের উপর দিয়ে গেলেও কোন কোন জেলা অতিক্রম করবে তা খুব সহজেই এই উপায়ে আপনি দেখতে পারবেন। যারা ঘূর্ণিঝড়ের বর্তমান অবস্থান জানতে চান অথবা ঘূর্ণিঝড়ের সর্বশেষ অবস্থান দেখতে চান তাদের জন্য আজকের আর্টিকেলটা ভীষণ গুরুত্বপূর্ণ। ঘূর্ণিঝড়ের বর্তমান অবস্থান বা ঘূর্ণিঝড়ের সর্বশেষ অবস্থান জানতে নীচে👇 "Cyclone Live Location" এ ক্লিক করুন।

🔴
Cyclone Live Location

উপরে 👆এখানে ক্লিক করে দেখে নিন ঘূর্ণিঝড় এর সর্বশেষ অবস্থান বা ঘূর্ণিঝড় এর বর্তমান অবস্থান কোথায়। এখানে ক্লিক করলেই দেখতে পারবেন ঘূর্ণিঝড়ের অবস্থান আপনি দুই হাত দিয়ে জুম করে দেখে নিতে পারবেন যে ঘূর্ণিঝড়টি বর্তমান কোথায় রয়েছে দেখতে পারবেন ঘুরতেসে তাহলে বুঝতে পারবেন যে ঘূর্ণিঝড় টা এখানে হচ্ছে এরপরে নিচে পেলে একটা অপশন রয়েছে এখানে প্লে অপশনে ক্লিক করে দিলেই দেখতে পারবেন ঘূর্ণিঝড় টা কত তারিখে কোন জায়গা থেকে কোন জায়গার উপর দিয়ে অতিক্রম করবে এভাবে খুব সহজেই এই ওয়েবসাইটের মাধ্যমে ঘূর্ণিঝড়ের বর্তমান অবস্থান বা সর্বশেষ অবস্থান নিজে ঘরে বসেই দেখে নিতে পারবেন টিভি দেখার দরকার নাই।

আপনাদেরকে বলব ঘূর্ণিঝড় আসলে অবশ্যই সতর্কতা অবলম্বন করবেন নিরাপদে স্থানে থাকবেন এবং পশু পাখি গবাদি পশু যেগুলো রয়েছে তাদের সিকিউরিটি নিশ্চিত করবেন এবং বৃদ্ধ মানুষ বা অক্ষম মানুষ যারা রয়েছে তাদের নিরাপদ স্থানে রাখবেন নিজেও ভালো থাকবেন আশেপাশের মানুষদেরকে সতর্ক করবেন ধন্যবাদ।।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন