Islamic Poster Design App - অটোমেটিক ইসলামিক পোস্টার ডিজাইন আ্যাপস


প্রিয় পাঠক আজকের আর্টিকেলটা ভীষণ ইন্টারেস্টিং এবং মজাদার হোক আজকের এই আর্টিকেলে আমি আপনাদেরকে এমন একটা অ্যাপ এর সাথে পরিচয় করিয়ে দিব এই অ্যাপের মাধ্যমে জাস্ট এক ক্লিকের মাধ্যমে ইসলামিক পোস্টার ডিজাইন করে নিতে পারবেন আপনার নিজের ছবি দিয়ে ঈদের পোস্টার ডিজাইন আপনার নিজের ছবি দিয়ে রামাদানের পোস্টার ডিজাইন সহ ইসলামিক সমস্ত পোস্টার ডিজাইন মাত্র ১ ক্লিকের মাধ্যমে করে নিতে পারবেন সম্পূর্ণ ফ্রিতে। অনেকে হয়তো ভাবতেছেন এই পোস্টার ডিজাইনগুলো করা অনেক কঠিন কাজ কিন্তু না এই অ্যাপের মাধ্যমে শুধুমাত্র আপনার নিজের একটা ছবি সিলেক্ট করে দিলেই অটোমেটিক এই অ্যাপের মাধ্যমেই আপনার পোস্টার ডিজাইন হয়ে বেরিয়ে যাবে আপনি এক ক্লিকেই আপনার গ্যালারিতে সেভ করে নিতে পারবেন এবং আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে পারবেন। ঈদের পোস্টার ডিজাইন বা রমজানের পোস্টার ডিজাইন নিজের ছবি দিয়ে মাত্র ১ ক্লিকের মাধ্যমে এই অ্যাপ দিয়ে করতে পারবেন এটা ইসলামিক পোস্টার ডিজাইন সেরা একটি অ্যাপস। এপ্লিকেশন টি ইন্সটল করার জন্য নিচের Download Android Apk তে ক্লিক করে অ্যাপ্লিকেশন টা ডাউনলোড করে নিন


অপেক্ষা না করে নিচে দেখে নিন অ্যাপ্লিকেশন টা কিভাবে ইন্সটল করে ব্যবহার করবেন, এবং সুন্দর সুন্দর পোস্টার ডিজাইন করবেন।


এপ্লিকেশন টা ইন্সটল করে ওপেন করে দিবেন। ওপেন করে দিলে এখানে অনেকগুলো এরকম ডিজাইন দেখতে পারবেন, আপনার পছন্দের ডিজাইনে ক্লিক করবেন।

তারপর এখান থেকে Gallery তে ক্লিক করে আপনার পছন্দের একটা ছবি সিলেক্ট করে দিবেন। যে ছবিটা আপনি ব্যানারে বসাতে চাচ্ছেন!

তারপর ছবিটাকে জুম করে আপনি নির্দিষ্ট পজিশনে বসাবেন।

তারপর নিচে এখানে ক্লিক করে আপনার নাম এবং আপনার ঠিকানা লিখে দিন।

তারপর উপর থেকে SAVE অপশনে ক্লিক করে দিলেই ছবিটা আপনার গ্যালারিতে সেভ হয়ে যাবে।

এভাবে খুব সহজে মোবাইলের মাধ্যমে এক ক্লিকে যেকোনো ইসলামিক ব্যানার পোস্টার ডিজাইন করতে পারবেন। এবং আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারবেন। ধন্যবাদ!

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন